whatsapp channel

রানীমার খোলস ছেড়ে বেরিয়ে এলেন দিতিপ্রিয়া, হট লুকে ভাইরাল নেটদুনিয়ায়, রইলো ভিডিও

শেষ হয়ে গিয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়া(Ditipriya Roy)-এর ট্র্যাক। এই প্রসঙ্গে বলতে গিয়ে দিতিপ্রিয়া বলেছেন, তাঁর মন খারাপ লাগছে এই ভেবে যে আর রানী সাজা হবে না। কিন্তু ধীরে ধীরে…

Avatar

HoopHaap Digital Media

শেষ হয়ে গিয়েছে ‘করুণাময়ী রানী রাসমণি’-তে দিতিপ্রিয়া(Ditipriya Roy)-এর ট্র্যাক। এই প্রসঙ্গে বলতে গিয়ে দিতিপ্রিয়া বলেছেন, তাঁর মন খারাপ লাগছে এই ভেবে যে আর রানী সাজা হবে না। কিন্তু ধীরে ধীরে দিতিপ্রিয়া অতীতকে পিছনে ফেলে এগিয়ে যাচ্ছেন সামনের দিকে। সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন।

দিতিপ্রিয়ার শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, ‘সাম’ গানের সঙ্গে দিতিপ্রিয়া মজা করে বাড়ির নানা প্রান্তে ঘুরে, কখনও কোমরে হাত দিয়ে, কখনও দেওয়ালে ঠেসান দিয়ে ভিডিও করেছেন। দিতিপ্রিয়ার পরনে রয়েছে নীল রঙের স্মাইলি আঁকা স্প্যাগেটি স্লিভ ড্রেস, পায়ে সাদা স্নিকার্স ও কানে বড় ইয়ারিং। রিলটি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, ‘‘কোই আনকহি, কোই আনশুনি, বাত ধিমে কর রহি হ্যায়” অর্থাৎ এমন কিছু ধীরে বলা কথা যা আসলে শোনা যায় না, বলাও হয় না। দিতিপ্রিয়ার এই নতুন রূপ নেটিজেনদের পছন্দ হয়েছে।

খুব শীঘ্রই শুরু হতে চলেছে দিয়া অন্নপূর্ণা ঘোষ (Diya Annapurna Ghosh ) পরিচালিত ফিল্ম ‘বব বিশ্বাস’-এর শুটিং। এই ফিল্মে দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর সঙ্গে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। এছাড়াও শুভ্রজিৎ মিত্র (subhrajit mitra) পরিচালিত ফিল্ম ‘অভিযাত্রিক’-এ অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এর পাশাপাশি অতনু বসু (Atanu bose)-এর আপকামিং ফিল্ম ‘অচেনা উত্তম’-এ সাবিত্রী চ্যাটার্জি (sabitri chatterjee)-র ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও পাভেল (pavel)-এর সঙ্গে আগামী ফিল্ম নিয়ে চলছে দিতিপ্রিয়ার আলোচনা।

তবে যতদিন না এই ফিল্মগুলির শুটিং শুরু হচ্ছে, ততদিন দিতিপ্রিয়া নিজের মতো কোয়ালিটি টাইম উপভোগ করছেন। ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হওয়ার সময় তিনি বলেছিলেন, অনেকদিন ধরে অভিনয় করছেন। আপাতত কিছুদিনের একটা ব্রেক নিতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media