Hoop Viral

VIDEO: রানু মন্ডলের সামনে নাচ দেখিয়ে ঝাঁটার বাড়ি খেলেন ভাইরাল ‘ট্রেন গার্ল’ শ্রেয়া, দেখে নিন মজাদার ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) যারা সক্রিয় থাকেন, ট্রেন্ডিং কোনো বিষয় বা কনটেন্ট ক্রিয়েটরদেরও তারা ভালো মতোই চেনেন। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে সর্বক্ষণই কোনো না কোনো ভিডিও ভাইরাল হচ্ছে। আর সেই সব ভিডিওর মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পেয়ে যাচ্ছেন অনেকেই। বিশেষ করে নাচের ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছেন এমন বহু উদাহরণই রয়েছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ অবশ্য এক সময়ে ভাইরাল হলেও এখন তাদের নিয়ে মাতামাতি কমেছে অনেকটাই। কিন্তু নতুনরা এখনো কার্যত তাদের ঢাল করে চর্চায় উঠে আসতে চায়।

এমন দুই উদাহরণ হল রানু মণ্ডল (Ranu Mondal) এবং শ্রেয়া (Shreya Roy)। এদের মধ্যে প্রথম জন বেশ কয়েক বছর আগেই ভাইরাল হয়েছেন নেট পাড়ায়। রানাঘাট স্টেশনে বসে গান গাওয়া লতাকণ্ঠী রানুর ভিডিও ভাইরাল হতেই রাতারাতি সর্বত্র ছড়িয়ে পড়েছিল তাঁর নাম। গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠেছিলেন রানু মণ্ডল। এমনকি বলিউডেও হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছিলেন তিনি। এখন অবশ্য তাঁর জনপ্রিয়তা অস্তগত। কিন্তু উঠতি ইউটিউবার এবং নতুন নতুন ভাইরাল হওয়া ক্রিয়েটররা এখনো এসে ভিড় জমান রানুর বাড়িতে।

অন্যদিকে সাম্প্রতিক ট্রেন্ড মেনে রাস্তাঘাটে, ভিড় ট্রেনে নেচে লাইমলাইটে উঠে এসেছেন শ্রেয়া। ভিড়ে ঠাসা ট্রেনে বা লোকজন ভরা রাস্তায় শর্ট ড্রেসে তাঁর কোমর দোলানো দেখে বিষম খাননি এমন নেট নাগরিক খুঁজে পাওয়া দায়। লাস্যময়ী অবতারে উত্তেজক অঙ্গভঙ্গি করে নেচে তিনিও রাতারাতি চর্চায় উঠে এসেছেন। এবার পুরনো নতুন দুই ভাইরাল ইন্টারনেট সেনসেশনকে দেখা গেল একসঙ্গে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, রানু মণ্ডলের বাড়িতে পৌঁছে গিয়েছেন শ্রেয়া। তাঁর সঙ্গে আরো এক যুবকও গিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই কোনো কারণে ক্ষেপে যান রানু। হাতের ঝাঁটা নিয়েই তিনি মারতে শুরু করেন ওই যুবককে। মার খাওয়ার ভয়ে তাড়াতাড়ি পালান শ্রেয়া। ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়। নেটিজেনরা বলছেন, অনেকের মনের ইচ্ছা পূরণ করে দিলেন রানু।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই