Hoop TrendingHoop Viral

তৃণমূলের প্রচারে এসে ‘কহো না পেয়ার হ্যায়’ গাইলেন অভিনেত্রী আমিশা প্যাটেল, তুমুল ভাইরাল ভিডিও

আরব সাগর থেকে কলকাতা পাড়ি দিলেন সুন্দরী আমিশা প্যাটেল। নাহ কোনো সিনেমার শ্যুটিং নয়, এলেন রাজনীতির ময়দানে। খোদ দিদির হয়ে‌ লড়তে এসেছেন তিনি। সোমবার বর্ধমানের পূর্বস্থলী দক্ষিণ বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বপন দেবনাথের সমর্থনে রোড শোয়ে অংশ নেন বলিউডের সুন্দরী অভিনেত্রী আমিশা প্যাটেল। প্রচার চলাকালীনই প্রার্থী স্বপন দেবনাথের সমর্থনে নিজের জনপ্রিয় ছবি ‘কহো না পেয়ার হ্যায়?’-এর গান গাইলেন তিনি।

এদিন রোড শো করার সময় গান গাইলেন ”দিল মেরা হর বার ইয়ে শুননে কো বেকারার হ্যায়, কহো না পেয়ার হ্যায়?” এরপরেই সকলের উদ্দেশ্যে আমিশা নিজেই প্রশ্ন ছুড়ে দিলেন, ‘কিসসে পেয়ার হ্যায়?’ উত্তরটাও নিজেই দেন তিনি। বললেন, ‘মমতা দি সে অউর স্বপনজি সে।’

এই রোড শো চলে বিদ্যানগর মোড় থেকে ধাত্রীগ্রাম পর্যন্ত। বলিউডের সুন্দরী অভিনেত্রীকে দেখার জন্য রাস্তার চারিধারে অগণিত মানুষের ভিড় জমে যায়। এছাড়াও মিছিলে প্রায় হাজার খানেক মোটরবাইকে করে অংশ নেন তৃণমূল কর্মী সমর্থকেরা।

উল্লেখ্য, আমিশা ২০০০ সালের হিন্দি চলচ্চিত্র কাহো না পেয়ার হ্যায় দ্বারা সিনেমা জগতে পরিচিতি লাভ করেছিলেন, চলচ্চিত্রটিতে তার সহ-শিল্পী ছিলেন ঋত্বিক রোশন এবং এটি ভালো ব্যবসাসফল হয়েছিলো এবং এটিই ছিলো তার অভিনীত প্রথম চলচ্চিত্র। এরপর তাকে দেখা যায় গাদার : এক প্রেম কথা , হামরজ এর মতন বলিউড মুভিতে। বর্তমানে তাকে বড় পর্দায় দেখা না গেলেও রাজনীতির খোলা মঞ্চে আমিশার চাহিদা একই রকম।

whatsapp logo