whatsapp channel

Web Series: একলা ঘরে রগরগে রোম্যান্স যুবক-যুবতীর, ছোটদের থেকে দূরে রাখুন এই সিরিজ

বর্তমানে বিনোদনের ধারণাই বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। আট থেকে আশি এখন সবার হাতেই রয়েছে স্মার্টফোন। সোশ্যাল মিডিয়ায় অবাধ যাতায়াত সকলের। বিশালাকার নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করেই সময়…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে বিনোদনের ধারণাই বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। আট থেকে আশি এখন সবার হাতেই রয়েছে স্মার্টফোন। সোশ্যাল মিডিয়ায় অবাধ যাতায়াত সকলের। বিশালাকার নেট দুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে বিচরণ করেই সময় কেটে যায় মানুষের। কাজের ফাঁকে হোক বা অবসর সময়ে সকলেই এক না একবার চোখ বুলিয়ে নেন মুঠোফোনের পর্দায়। ঢুঁ মেরে আসেন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিতে।

বর্তমান প্রজন্মের বেশিরভাগ মানুষেরই দিন শুরু হয় সোশ্যাল মিডিয়া দিয়ে। অনেকে বাস্তব দুনিয়ার বদলে এই ভার্চুয়াল জগতেই বেশি সময় কাটান। ডিজিটাল মাধ্যম জীবনের একটা গুরুত্বপূর্ণ অংশ হয়ে যাওয়ায় দরকারি অদরকারি সব তথ্যই মেলে সোশ্যাল মিডিয়ায়। আমজনতা থেকে শুরু করে তারকারা, এমনকি দেশের প্রশাসনিক ব্যবস্থার সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও অফিশিয়াল অ্যাকাউন্ট রয়েছে সোশ্যাল মিডিয়ায়। দিন দিন গুরুত্ব বেড়েই চলেছে নেট দুনিয়ার।

Web Series: একলা ঘরে রগরগে রোম্যান্স যুবক-যুবতীর, ছোটদের থেকে দূরে রাখুন এই সিরিজ

আমজনতার সুবিধার কথা ভেবেই ডিজিটাল বিনোদনের আগমন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির আকাশছোঁয়া জনপ্রিয়তা দেখে বেশ কিছু OTT প্ল্যাটফর্ম (OTT Platform) লঞ্চ হয়েছে, যেখানে ঢুঁ মারলেই হাতে পাওয়া যাবে রগরগে রোম্যান্সে ভরা ওয়েব সিরিজ (Web Series)। একান্তে সময় কাটানোর জন্য বহু হটকে গল্পের সিরিজ উপলব্ধ রয়েছে এই সমস্ত প্ল্যাটফর্মগুলিতে।

একটাই প্ল্যাটফর্মে একাধিক ঘরানার সিরিজ পেয়ে যাওয়ায় নিজের মুঠোফোন বা ল্যাপটপে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন মানুষ। আসলে এই প্ল্যাটফর্মগুলিতে একটি নির্দিষ্ট অঙ্কের সাবস্ক্রিপশন ফি জমা করলেই বিভিন্ন ভাষার ওয়েব সিরিজ থেকে সিনেমা, সিরিয়াল সবকিছুই চলে আসে হাতের মুঠোয়। উপরন্তু নিষিদ্ধ গল্পের হাতছানি দেওয়া ইরোটিক সিরিজ চাইলে সেগুলিও উপলব্ধ রয়েছে এখানেই। দর্শকদের একাংশ বেশ উপভোগ করেন ১৮ বছরের ঊর্দ্ধের কনটেন্ট। এ ধরণের বোল্ড কনটেন্ট সর্বত্র উপলব্ধ না হওয়ায় কিছু কিছু প্ল্যাটফর্ম শুধুমাত্র এই ধরণেরই কনটেন্ট তৈরি করে। সম্প্রতি প্রাইম শটস চ্যানেলে ‘মকান মালিক’ সিরিজের ট্রেলার মুক্তি পেয়েছে। ৩ মাস আগে লঞ্চ হওয়া এই ওয়েব সিরিজের ট্রেলারেই ৫২ হাজার ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই