whatsapp channel

Mithai: ফিল্মি কায়দায় ফুলশয্যার প্ল্যানে মাতলো হল্লাপার্টি, রুদ্রদার প্রেমে হাবুডুবু সুন্দরী নিপা

কিছু সপ্তাহ ধরে মিঠাই রানি টিআরপি লিস্টে একটু কম মার্কস পেয়ে পিছনের দিকে দৌড়াচ্ছিল। লক্ষ্মী কাকিমা হঠাৎ করে এগিয়ে আসে। কিন্তু, মিঠাই কম কি? রসে বশে সে আবারও ফার্স্ট গার্ল।মোদক…

Avatar

কিছু সপ্তাহ ধরে মিঠাই রানি টিআরপি লিস্টে একটু কম মার্কস পেয়ে পিছনের দিকে দৌড়াচ্ছিল। লক্ষ্মী কাকিমা হঠাৎ করে এগিয়ে আসে। কিন্তু, মিঠাই কম কি? রসে বশে সে আবারও ফার্স্ট গার্ল।মোদক পরিবারের সব থেকে বড় অস্ত্র হল হল্লাপার্টি, যাদের অত্যাচারে, আনন্দে বুঁদ বাংলার দর্শক মহল।

সম্প্রতি, গল্পে দেখানো হচ্ছে নিপা রুদ্রর ফুলশয্যার এপিসোড। বিয়ে হলো দেখার মতন। নিপা নাচতে নাচতে বিয়ে করতে এসেছে। এবারে ফিল্মি কায়দায় ফুলশয্যা সেলিব্রেট করতে চায় সে।

হল্লাপার্টি র মিঠাই ও সিদ্ধার্থ দুজনেই তাদের রোম্যান্স নিয়ে ব্যস্ত, কিন্তু ছোট ননদের ফুলশয্যা বলে কথা, তাই মোদক পরিবারের সম্পূর্ন মনোযোগ এখন রুদ্র-নিপার বিয়ের স্পেশ্যাল রাত নিয়ে। ইতিমধ্যে, গোটা পরিবার ফুলশয্যার তোড়জোড় শুরু করে দিয়েছে। ফুলে ফুলে সেজে উঠেছে নিপার ঘর।

জীবনের বিশেষ ও প্রথম রাত বলে কথা। নিপা ভীষণ উত্তেজিত, ঠিক ততটাই লজ্জা পাচ্ছে রুদ্র। বউয়ের প্রেম প্রেম হাবভাব দেখে লজ্জায় রাঙা হয়ে উঠেছে রুদ্র। পাশাপাশি বউয়ের দিক থেকে চোখ ফেরাতে পারছে না সে। বিশেষ রাতে অপেক্ষা করছে নিপা রুদ্রর জন্য। এদিকে রুদ্র বিয়ের রাতের উপহার আনতে ভুলে গিয়েছে। নিপা কাদতে শুরু করে, তখন রুদ্র বউয়ের জন্য আইস্ক্রিম আনে। নিপা আইস্ক্রিম পেয়ে খুশি হয়। খেতে খেতে দেখে ওর মধ্যেই আংটি। ব্যাস গলে জল নতুন বউ। বর কে নিয়ে খুশিতে নাচতে শুরু করে নিপা। আপাতত বাংলার দর্শক ও মোদক পরিবারের রোম্যান্টিক আয়োজনে বুঁদ।