Arunita Kanjilal: চুপিসারে বিয়ে সেরে ফেললেন অরুণিতা-পবনদীপ!

Avatar

HoopHaap Digital Media

গত দুই বছর ধরে পবনদীপ রাজন (Pawandeep Rajan) ও অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)-কে নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে। সোনি টিভির সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’ থেকে উত্থান হয়েছিল এই জুটির। একে অপরের খুব ভালো বন্ধু হয়ে গিয়েছেন তাঁরা। তবে অরুণিতার প্রতি পবনদীপের দূর্বলতার কথা কারও অজানা নয়। কয়েকটি মিউজিক ভিডিওয় একসাথে অরুণিতা ও পবনদীপ গান গাওয়ার পাশাপাশি রোম‍্যান্টিক দৃশ্যে অভিনয় করেছিলেন।

কিন্তু অরুণিতার পরিবারের আপত্তির ফলে পরবর্তীকালে তাঁরা একসাথে গান গাইলেও অনস্ক্রিন এই জুটিকে দেখা যায়নি। পবনদীপ ও অরুণিতাকে বারবার তাঁদের বিয়ে নিয়ে প্রশ্ন করলেও এড়িয়ে গিয়েছেন তাঁরা। কিন্তু সম্প্রতি অরুণিতার নামে তৈরি একটি সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে তাঁদের বিয়ের ছবি। পবনদীপের পরনে রয়েছে সাদা রঙের শেরওয়ানি। অরুণিতা পরেছেন গ্রে রঙের শাড়ি। শাড়ির উপর রয়েছে কালো রঙের ব্লেজার। গলায় মঙ্গলসূত্র ও সিঁথিতে সিঁদুর রয়েছে। কপালে রয়েছে সিঁদুরের টিপ। এই ছবিটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করেছেন।

কিন্তু ‘অরুণিতা কাঞ্জিলাল’ নামের ওই সোশ্যাল মিডিয়া পেজে চোখ রাখলে দেখা যাবে এইরকম আরও অনেক ছবি। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে, এটি এডিট করা। অরুণিতা জানিয়েছিলেন, তাঁর স্বপ্ন বলিউডে প্লে ব্যাক করার। এ.আর.রহমান (A.R.Rahman)-এর মতো সঙ্গীত পরিচালকের সাথে কাজ করতে চান তিনি।

অপরদিকে উত্তরাখন্ডের বাসিন্দা পবনদীপ ‘ইন্ডিয়ান আইডল’-এর ট্রফি জেতার পর একাধিক শো করছেন। তাঁর অনেকগুলি মিউজিক অ্যালবাম রিলিজ করেছে। অন্য গায়কদের মতো পবনদীপও বলিউডে প্লে ব্যাক করার ইচ্ছা প্রকাশ করেছেন।

Avatar