Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘স্যান্টা ক্লজ’ ঈশান! একরত্তি খুদেকে কোলে নিয়ে প্রকাশ্যে এলেন ‘হট মাম্মা’ নুসরত

শেষ লগ্নে পৌঁছে গিয়েছে 2021। আসতে চলেছে 2022। 2021 সালে বিতর্কের শীর্ষে ছিলেন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)। একইসঙ্গে এই বছরেই নুসরতের শ্রেষ্ঠ প্রাপ্তি তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)। এবার ক্রিসমাসে তাকেই স্যান্টা সাজিয়ে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন নুসরত।

নুসরতের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের স্যান্টা ক্লজ-এর পোশাক পরেছে ঈশান, নুসরতের পরনে কালো রঙের ফুলস্লিভ সোয়েটশার্ট। নুসরতের বাড়িতে সাজানো হয়েছে একটি ক্রিসমাস ট্রি এবং আলোর মালায় তৈরি বলগা হরিণ। তবে স্যান্টা ঈশানকে কোনো স্লেজ তৈরি করে দেননি নুসরত। কারণ সে তো একরত্তি। তাই তাকে বলগা হরিণকে দেখে খুশি থাকতে হচ্ছে। তবে অন্য ছবিগুলির মতো ঈশানের এই ছবিতেও তার মুখ দেখা যায়নি। কারণ নুসরত এর আগেই জানিয়ে দিয়েছিলেন। যশ (Yash Dasgupta)-র পরিবারের সদস্যরা চান না, এখনই ঈশানের মুখ সবার সামনে দেখানো হোক। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, ক্রিসমাস শুধু একটি উৎসব নয়, এটি একটি অনুভূতি। সকলের জীবনে আনন্দ ও শান্তি কামনা করে নুসরত তাঁর অনুরাগীদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন।

নুসরত এই মুহূর্তে ‘ইস্ক এফ এম’-এর ‘ভালোবাসায় বোল্ড’ নামে একটি টক শো সঞ্চালনা করছেন। তবে কয়েক দিন আগে সঞ্চালকের আসন থেকে নিজেই অতিথির আসনে বসে অকপট হয়েছিলেন তিনি। নুসরত বলেছেন, তিনি যাই করুন না কেন, তাতেই বিতর্ক। সকলে মনে করেন, নুসরত নিজেই বিতর্ক তৈরি করতে চান। তার পরেও তিনি নিজে সৎ থাকতে চেয়েছেন।

অনেকেই মনে করেন, নুসরত ঘন্টায় ঘন্টায় ভুল সিদ্ধান্ত নেন, মিনিটে মিনিটে ভুল সিদ্ধান্ত নেন। কিন্তু নুসরত নিজে মনে করেন, তাঁর সাহসী সিদ্ধান্ত অনেকের কাছে গ্রহণযোগ্য না-ও হতে পারে। তবে নিজের জীবনের সিদ্ধান্ত তিনি নিজেই নিতে পছন্দ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

whatsapp logo