পাহাড়ের কোলে দুর্দান্ত নেচে নিমেষে ভাইরাল অভিনেত্রী সন্দীপ্তা, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

HoopHaap Digital Media

সন্দীপ্তা সেন। টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম। সন্দীপ্তা সাইকোলোজি নিয়ে পড়াশোনা করেন। পড়তে পড়তে অভিনয়ে প্রতি ভালোবাসা জন্মায়। তারপর সন্দীপ্তা টেলিভিশন দিয়েই অভিনয় জগতে পথচলা শুরু করেছেন। অভিনেত্রী ২০০৮ সালে দুর্গা সিরিয়াল দিয়ে টেলিভিশন পর্দায় অভিষেক করেন। এরপর একের পর হিট ধারাবাহিকে আকে আভিনয় করতে দেখা গিয়েছে। প্রথম ধারাবাহিকে উত্তম কুমারের নাতি গৌরব ট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করেছেন।

তারপর রাহুলের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। তুমি আসবে বলে ধারাবাহিক দিয়ে শুরু হয় এদের বন্ধুত্ব। একটা সময় অভিনেতা রাহুলের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের গুজব ছড়িয়েছিল। আর ঠিক সেই সময়েই রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স নিয়েও সরগরম ছিল টলি পাড়া। সে সময় রাহুলের সঙ্গেই একটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছিলেন সন্দীপ্তা। তবে তাঁর সঙ্গে রাহুলের শুধু মাত্র বন্ধুত্বের সম্পর্ক ছিল। আর এখন এরা খুব ভালো বন্ধু। সন্দীপ্তা শেষবার রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে একটি নাচের ভিডিয়োতে কাজ করেন। যাইহোক, এসব কেটে গিয়েছে অনেক দিন আগেই। এখন তিনজনেই মিষ্টি মধুর সম্পর্কে।

বরাবরই সন্দীপ্তা মূল নায়িকার চরিত্রেই অভিনয় করেছেন। তাঁর অভিনীত প্রতিটি সিরিয়াল জনপ্রিয়তা পেয়েছে। ততটাই মানুষ পছন্দ করেছেন সন্দীপ্তার অভিনয়কে। অভিনেত্রী চুটিয়ে ওয়েব সিরিজেও অভিনয় করছেন। আপাতত লকডাউনের সময় বাড়িতেই ছিলেন এই অভিনেত্রী। মাঝে মধ্যে তাঁকে নাচ করতে দেখা গিয়েছে নিজের বাড়ির ছাদে। তিনি খুব ভালো নাচ করেন। আর ঘুরতে ভালোবাসেন। তিনি যে নাচতে পছন্দ করেন তা সকলেরই জানা। এতদিনে সকলেই জেনে গেছেন, তিনি যে ভাল নাচ করেন। তবে রাস্তায় নাচ, হ্যাঁ এমনটাই করেছেন অভিনেত্রী

অভিনেত্রী অভিনয় আর নাচের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ বিখ্যাত। নতুন বছর শুরু হয়ে গিয়েছে। আর নতুন বছরে নতুন চমক দিলেন অভিনেত্রী। সকলে যেখানে পার্টি মুডে ব্যস্ত সেখানে এই অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অন্যভাবে আবির্ভূত হলেন। বছরের প্রথম সোমবার সাত সকালে রাস্তার মাঝেই কুলি নম্বর ওয়ান সিনেমার ‘গোরিয়া চুরানা মেরা জিয়া’গানে উদ্দাম নাচে সকলকে মুগ্ধ করেছেন সন্দীপ্তা। অ্যাশ রঙের জিন্স হট প্যান্ট, সাদা টি-শার্ট, এবং তার উপর লম্বা সাদা শ্রাগ, খোলা চুলেই হট মুভসে ঠুমকা লাগালেন এই বঙ্গতনয়া। যা মুহূ্র্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে। নেটিজেনরা ইতমধ্যে এই নাচ খুব পছন্দ হয়েছে। অবশ্য কার উদ্দেশ্যে এই নাচ তা জানা যায়নি। সময়ের অপেক্ষা আপাতত খুব স্বল্প সময়ে ভাইরাল হয়েছে এই লাস্যময়ী অভিনেত্রীর এই মজার রিল ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

About Author

Leave a Comment