whatsapp channel
Bengali SerialHoop Plus

চুপিসারে বিয়ে সারলেন ‘তুঁতে’ খ্যাত অভিনেত্রী? পিছনের আসল ঘটনা জানেন!

স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘তুঁতে’। ধারাবাহিকের অর্থ গড্ডলিকা প্রবাহে গা ভাসানো। ফলে বিয়ের মরসুমে ‘তুঁতে’-র সেটেও বাজল বিয়ের সানাই। তবে অবশ্যই অনস্ক্রিন। নায়ক-নায়িকা নয়, অবশ্যই খল চরিত্রদের বিয়ে। ‘তুঁতে’ ধারাবাহিকে রয়েছে তিন খল চরিত্র। এদের মধ্যে অন্যতম হল নায়ক রঙ্গনের দাদা অভিষেক। রয়েছে রঙ্গনের বাগদত্তা ও একসময়ের বন্ধুও। তুঁতের সাথে রঙ্গনের বিয়ের পর বর্তমানে রঙ্গনের বাগদত্তা পরিণত হয়েছে তাঁর শত্রুতে। কাহিনীর আগামী গতি অনুযায়ী, তুঁতে ও রঙ্গনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে অভিষেক ও রঙ্গনের একদা বাগদত্তা। অপরদিকে প্রয়াত হন অভিষেকের স্ত্রী।

সাধারণতঃ কাল অশৌচের কারণে কোনো শুভ কাজ হয় না। কিন্তু প্রতিশোধ স্পৃহায় অন্ধ অভিষেক রঙ্গনের বাগদত্তাকে বিয়ে করে নিয়ে আসে তার প্রয়াত স্ত্রীর পারলৌকিক কাজ শেষ হওয়ার আগেই। অভিষেকের চরিত্রে অভিনয় করছেন রাজীব বসু (Rajib Basu)। রঙ্গনের বাগদত্তার চরিত্রে রয়েছেন মিশমি দাস (Mishmee Das)। ইতিমধ্যেই রাজীব ও মিশমি আগামী কাহিনীর ইঙ্গিত দিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি যাতে তাঁদের দেখা যাচ্ছে বিয়ের সাজে। মিশমির পরনে রয়েছে লাল রঙের সাবেকি বেনারসি। সিঁথিতে টিকলি, গলায় নেকপিস, হাতে চুড়ি ও শাঁখা-পলা, কানে দুল। সিঁথির সিঁদুর ও গলার মালা দেখেই বোঝা যাচ্ছে, বিয়ে হয়ে গিয়েছে তাঁর।

অপরদিকে অভিষেকরূপী রাজীব পরেছেন এমব্রয়ডারির করা গরদের পাঞ্জাবি ও লাল রঙের ধুতি। ছবিগুলি মিশমি নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘নতুন চক্র তৈরি হল’। তবে তুঁতে ও রঙ্গনের আগামী পদক্ষেপ কি হবে তা জানতে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

ধারাবাহিকে তুঁতের ভূমিকায় অভিনয় করছেন দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) এবং রঙ্গনের ভূমিকায় রয়েছেন সৈয়দ আরেফিন (Syad Arefin)।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

whatsapp logo