whatsapp channel

Govinda: নিজের থেকে ১০ বছরের বড় রেখাকে নিয়ে গোপনে এমন স্বপ্ন দেখেন গোবিন্দা!

বিতর্কের সঙ্গে নিত্য ওঠাবসা বিনোদন জগতের তারকাদের। কেউ কেউ নিজের কাজের তুলনায় ব্যক্তিগত জীবন বা পেশাগত জীবনের নানান ঘটনার জেরে অধিক লাইমলাইটে থাকেন। কারোর পরিচিতির ভিতই তৈরি হয় বিতর্ক দিয়ে।…

Avatar

Nirajana Nag

বিতর্কের সঙ্গে নিত্য ওঠাবসা বিনোদন জগতের তারকাদের। কেউ কেউ নিজের কাজের তুলনায় ব্যক্তিগত জীবন বা পেশাগত জীবনের নানান ঘটনার জেরে অধিক লাইমলাইটে থাকেন। কারোর পরিচিতির ভিতই তৈরি হয় বিতর্ক দিয়ে। জানলে অবাক হবেন, বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দার (Govinda) কেরিয়ারেও কিন্তু এমন একাধিক বিতর্কিত ঘটনা রয়েছে। এমনকি নিজের থেকে বয়সে অনেকটাই বড় রেখার সঙ্গে নাম জড়িয়েও সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি।

বলিউডের এক সময়কার প্রথম সারির অভিনেতা গোবিন্দা ছিলেন দর্শকদের নয়নের মণি। কমেডি ঘরানার ছবিতে তার সমকক্ষ ছিল না কেউ। নিম্ন মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসে নিজের যোগ্যতায় গোটা বলিউডকে নিজের হাতের মুঠোয় করে নিয়েছিলেন তিনি। উপহার দিয়েছেন এমন সব সিনেমা যা চিরকাল সিনেপ্রেমীদের মনে থেকে যাবে। তবে একটি বিষয় নিয়ে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে আসেন গোবিন্দা। রেখাকে নিয়ে করা তাঁর মন্তব্য শোরগোল ফেলে দেয় বলি পাড়ায়। কী বলেছিলেন গোবিন্দা?

Govinda: নিজের থেকে ১০ বছরের বড় রেখাকে নিয়ে গোপনে এমন স্বপ্ন দেখেন গোবিন্দা!

আসলে এই ঘটনাটা সিমি গ্রেওয়ালের একটি জনপ্রিয় শোয়ের। সেখানে ইন্ডাস্ট্রির প্রায় সব তারকাদেরই সাক্ষাৎকার নিয়েছিলেন তিনি। অতিথি হয়ে আসা কয়েকজন তারকার কাছে একটি প্রশ্ন রেখেছিলেন তিনি। এই পৃথিবীর যে কোনো একজন মানুষের সঙ্গে ডেটে যাওয়ার সুযোগ পেলে কার সঙ্গে যেতে চাইবেন? কেউ উত্তর দিয়েছিলেন মাধুরী দীক্ষিত, কেউ প্রিন্স উইলিয়াম, আবার কেউ রাহুল গান্ধী। তবে গোবিন্দার উত্তর ছিল, রেখা। তিনি সলজ্জ হেসে বলেছিলেন, রেখা জির খুব বড় ভক্ত তিনি।

Govinda: নিজের থেকে ১০ বছরের বড় রেখাকে নিয়ে গোপনে এমন স্বপ্ন দেখেন গোবিন্দা!

তবে গোবিন্দা একা নন, আরো এক তারকাও নাম নিয়েছিলেন রেখার। তিনি পরিচালক রাকেশ রোশন। সেকথা সিমি গোবিন্দাকে জানাতেই ফের একটু হেসে অভিনেতা মজা করে বলেছিলেন, সেখানেই দেখা হবে তাহলে। ‘এভারগ্রিন বিউটি’ বলা হয় রেখাকে। দশকের পর দশক পেরিয়ে গেলেও তাঁর সৌন্দর্য যেন অমলিন। তাঁর সমকালীন বহু অভিনেতা প্রেমে পড়েছেন রেখার। তরুণ প্রজন্মেও তাঁর ক্রেজ কমেনি। সিমি গ্রেওয়ালের শোয়ের এই পুরনো ক্লিপিংসগুলি নতুন করে ভাইরাল হতে অনেকেই গোবিন্দ সঙ্গে সহমত পোষণ করেছেন এই বিষয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Simi Garewal (@simigarewalofficial)

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই