BollywoodHoop Plus

Tridha Choudhury: ওয়েব সিরিজ মুক্তির পরে সাহসী লুকে ঘুম কাড়লেন বাঙালি অভিনেত্রী

বলিউড অভিনেতা ববি দেওয়লের সঙ্গে ‘আশ্রম’ ওয়েব সিরিজে সাহসী চরিত্রে অভিনয় করে চর্চার শিরোনামে রয়েছেন এষা গুপ্তা ও ত্রিধা চৌধুরী (Tridha Choudhury)। দুজনেই বলিউডের টপ মডেল তথা অভিনেত্রী। কামোদ্দীপক চরিত্রে অভিনয় করতে দুজনেই সিদ্ধহস্ত। বিশেষ করে কলকাতার মেয়ে ত্রিধা অনেকের থেকে এক কাঠি উপরেই রয়েছেন। ২০১৩ সালে ত্রিধা প্রথম আত্মপ্রকাশ করেন সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘মিশর রহস্য’ দিয়ে। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু প্রায় সব ভাষাতেই কাজ করে ফেলেছেন ত্রিধা ইতিমধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

সম্প্রতি, ত্রিধাকে দেখা গিয়েছে ‘আশ্রম ৩’ ( Aashram season 3) ওয়েব সিরিজে বোল্ড চরিত্রে। উল্লেখ্য, অভিনেত্রী ত্রিধা আগের দুটি সিজনে অভিনয় করেছেন ববিতার ভূমিকায়। সেই গল্পে তিনি ছিলেন বাবা নিরালার বিশেষ দাসী। এই গল্পেও একই চরিত্রে রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)

পর্দায় তিনি যেমন বোল্ড, বাস্তবেও ততটাই বোল্ড ও উন্মুক্ত। সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায় সময় নিজের সাহসী ছবি পোস্ট করেন। সম্প্রতি, কিছু বিকিনি ছবি পোস্ট করেছেন তিনি যা রীতিমত ভাইরাল। যারা আশ্রম ৩ দেখে ফেলেছেন ইতিমধ্যে তারা আরও বেশি করে অভিনেত্রীর প্রোফাইলে ঢু দিচ্ছেন।

অভিনেত্রী ত্রিধা সবসময়ই তার সাহসী লুকের জন্য চর্চায় থাকেন। এক্ষেত্রেও কিছু কম নয়। সুইমিং পুলে ভেজা শরীরে উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Tridha Choudhury (@tridhac)