whatsapp channel

Ranojoy Bishnu: নেই গোঁফ, ঝরেছে ওজন, নতুন চরিত্রে ‘গুড্ডি’-তে ফিরছেন রণজয় বিষ্ণু

ফিট চেহারা, সিক্স প্যাক বডির সঙ্গে মানানসই অভিনয়। এই তিন গুনে বাংলা ধারাবাহিকে বেশ নাম কুড়িয়েছেন টেলি অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। সম্প্রতি ‘গুড্ডি’ ধারাবাহিকে তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ফিট চেহারা, সিক্স প্যাক বডির সঙ্গে মানানসই অভিনয়। এই তিন গুনে বাংলা ধারাবাহিকে বেশ নাম কুড়িয়েছেন টেলি অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। সম্প্রতি ‘গুড্ডি’ ধারাবাহিকে তাঁর অভিনয় মন কেড়েছে দর্শকের। এই ধারাবাহিকে ‘অনুজ’ চরিত্রটি বেশ ভালোবাসা পেয়েছে দর্শকদের মনে। তবে অভিনয়ের থেকেও তার শারীরিক গঠনের আভিজাত্যে এখন পাগল বাঙালি তরুণীদের একাংশ। চরম ব্যস্ততার মাঝেও নিজেকে ফিট রাখতে ভোলেন না রণজয়। টলিপাড়ায় ‘ফিটনেস ফ্রিক’ হিসাবেও বেশ নামডাক রয়েছে রণজয়ের। এককথায় বর্তমান প্রজন্মের অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম হয়ে উঠেছেন।

Advertisements

কিন্তু সেই রণজয়কে নিয়েই উদ্বেগ বেড়েছিল ভক্তদের। ধারাবাহিক ‘গুড্ডি’-তে অনুজ চরিত্রের মৃত্যুর পর তাকে আর দেখতে না পাওয়ার আশঙ্কায় ভুগছিলেন অনেকেই। তবে এবার পরিসমাপ্তি ঘটল সেই উদ্বেগের। অনুজের মৃত্যু হলেও যে ধারাবাহিকে রণজয়ের ভূমিকা শেষ হয়নি, তা এবার স্পষ্ট হল। এক অন্য চরিত্রে এই সিরিয়ালেই প্রত্যাবর্তন ঘটছে অভিনেতার। তবে সেই চরিত্রে অনেকটাই পরিবর্তন ঘটিয়েছেন নির্মাতারা। অভিনেতার লুকেও এসেছে পরিবর্তন। কোন চরিত্রে ফিরছেন অভিনেতা? কেমন হবে তার লুক? দেখুন সবিস্তারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Advertisements

এতদিন এক রাশভারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতেন রণজয়। মোটা গোঁফ, পেটানো শরীরের গড়ন- সব মিলিয়ে যেন ‘দাবাং’ অভিব্যক্তি ছিল তার চরিত্রে। তবে সেই অনুজ চরিত্রের মৃত্যুর পর ঋতুরাজ ওরফে পুবলুর চরিত্রে এবার দেখা যাবে অভিনেতাকে। আর এই চরিত্রের খাতিরে গোঁফ কেটে ফেলেছেন অভিনেতা। শরীরের ওজনও অনেকটাই কমিয়েছেন তিনি। ফলে আগের সেই রাশভারী ব্যাপারটা নেই তার লুকে। কিন্তু অনুজ চরিত্রের জন্য আজও মন কাঁদে দর্শকদের। এই প্রসঙ্গে অভিনেতা বলেন, “আমি তো ভাবতেই পারিনি অনুজ চরিত্রটি এতটা ভালবাসা পাবে। অনুজ মারা যাবে যে, আমি শট দেওয়ার আগে অবধি জানতাম না। নতুন লুকে নতুন ভাবে আমায় দর্শকের ভাল লাগবে এটাই আশা করি।”

Advertisements

এদিকে গুড্ডি’র চরিত্রেও পরিবর্তন ঘটানো হয়েছে। তার বয়স বাড়ছে অনেকটাই। এদিকে ঋতুরাজের বিপরীতেও নতুন নায়িকা দরকার। তাই এবার দ্বৈত চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শ্যামৌপ্তি মুদলিকে। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, “এক বছর ধরে গুড্ডিকে দর্শক ভালবাসা দিয়ে এসেছেন। সেখানে আবার নতুন ভাবে দর্শকের কাছে ধরা দেওয়ার উত্তেজনাই আলাদা। আর রণজয়দার সঙ্গে যত দিন যাচ্ছে, সম্পর্ক ততটাই ভাল হচ্ছে। কাজ শুরুর প্রথম আট মাস তো আমরা ঠিক করে কথাই বলিনি। ওই ফ্লোরে যতটুকু শট দেওয়ার সময় কথা হত। কিন্তু এখন ভাল বন্ধু হয়ে গিয়েছি। তাই রেশমি আর ঋতুরাজের সমীকরণটা আরও গভীর হবে বলে আমার ধারণা।”

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা