whatsapp channel

Ditipriya Roy: সাপের ভয়ে তটস্থ থাকতেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া!

আগামী 24 শে ফেব্রুয়ারি হইচই ওটিটি প্ল্যাটফর্মে হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর'-এর স্ট্রিমিং। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)।…

Avatar

Nilanjana Pande

আগামী 24 শে ফেব্রুয়ারি হইচই ওটিটি প্ল্যাটফর্মে হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘ডাকঘর’-এর স্ট্রিমিং। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সুহোত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘ডাকঘর’-এর ট্রেলার। ট্রেলারে দেখা যাচ্ছে, হাগদা গ্রামের পোস্ট মাস্টার হয়ে আসেন দামোদর দাস। গ্রামের ভাঙা কোয়ার্টারে তিনি থাকতে শুরু করেন। তাঁর সর্বক্ষণের কাজ করতে আসে মঞ্জরী। মঞ্জরীর সাথে দামোদরের সম্পর্ক তৈরি হয়। কিন্তু একটি চিঠি এসে সব ওলোট-পালোট হয়ে যায়। এক ব্যক্তি খুন হয়। দামোদরের প্রাণ নিয়েও টানাটানি শুরু হয়। কিন্তু এর বেশি ‘ডাকঘর’ সম্পর্কে কিছু বলতে নারাজ দিতিপ্রিয়া।

তবে মোবাইলের যুগে চিঠি পেতে ভালোই লাগে দিতিপ্রিয়ার। স্পেশ্যাল দিনে চিঠি পেলে খুশি হন তিনি। তাঁর ব্যক্তিগত সংগ্রহে রয়েছে কিছু চিঠি। বিশেষ দিনে, বিশেষ মানুষকে নিজেও চিঠি লিখেছেন দিতিপ্রিয়া। কিন্তু পর্দার মঞ্জরীর সাথে তাঁর মিল নেই বললেই চলে। দিতিপ্রিয়া জানালেন, মঞ্জরীর মতো সাহসী নন তিনি। মঞ্জরী ভেবে-চিন্তে কথা বলে না। অপরদিকে দিতিপ্রিয়া লাজুক স্বভাবের। মঞ্জরী পাঁচজন সাধারণ গ্রামের মেয়ের মতো নয়। তবে সে সরল।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

বর্ধমানের একটি গ্রামে হয়েছে হাগদা গ্রামের কাহিনীর শুটিং। দিতিপ্রিয়া জানালেন, সেখানে শুটিং করতে গিয়ে সত্যিই ভয় পেয়েছিলেন তাঁরা। ‘ডাকঘর’-এ রয়েছে সাপের দৃশ্য। কিন্তু সত্যিই শুটিং স্পটে শটের সময় ঘুরে বেড়াত সাপ। ইউনিটের এক ব্যক্তিকে বিছে কামড়ে দিয়েছিল। তবে শুটিংয়ের সময় মজাও হয়েছে অনেক। এর আগেও গ্রামে শুটিং করেছেন দিতিপ্রিয়া।

তিনি মনে করেন,শহর ও গ্রামের মধ্যে যথেষ্ট পার্থক্য রয়েছে। গ্রামের মানুষের মধ্যে রয়েছে সরলতা। কিন্তু শহরের মানুষ জটিল। তবে শহুরে মেয়ে হয়েও গ্রামের মঞ্জরীকে ভালোবেসেছেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo