মালদ্বীপে আদুরে হানিমুন, মধুচন্দ্রিমা থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়লেন শ্রীময়ী!

কিছুদিন আগেও সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন ফ্ল‍্যাটফর্মে উঁকি দিলেই চোখে পড়ত কাঞ্চন মল্লিক (Kanchan Mullick) এবং শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) নানান ছবি এবং ভিডিও। গত ফেব্রুয়ারী মাসে বিয়ের পর জুলাইতেই মধুচন্দ্রিমাতে গিয়েছিলেন দুজনে। সেখান থেকে একসঙ্গে শেয়ার করেছিলেন আদুরে সমস্ত ছবি এবং ভিডিও। কাঞ্চন শ্রীময়ীর রোম‍্যান্স নিমেষে ভাইরাল হয়েছিল নেটমাধ‍্যমে। একাধারে যেমন জুটেছিল ট্রোলিং, তেমনি টানা সংবাদ শিরোনামে থেকেছেন দুজনে। সদ‍্য মালদ্বীপ থেকে হানিমুন সেরে ফিরেছেন কাঞ্চন শ্রীময়ী। আর তারপরেই এল খারাপ খবর।

মধুচন্দ্রিমা থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন শ্রীময়ী কাঞ্ছন। দুজনেই নাকি জ্বরে পড়েছেন। শরীর বেশ খারাপ। একথা শ্রীময়ীই প্রথম জানান। এমনকি মেয়ে জামাইয়ের দেখভাল করতে অভিনেত্রীর মা-ও নাকি এসে গিয়েছেন তাঁদের কাছে। আর মাকে কাছে পেয়েই একগুচ্ছ আবদায শুনিয়ে দিয়েছেন শ্রীময়ী।ভিডিওতে অভিনেত্রী জানান, মা আসতেই নাকি তিনি বলে দিয়েছেন, নিজে হাতে রান্না করে কিছু খাওয়াতে হবে। বাধ‍্য হয়ে মেয়ের আবদার রাখতে মা রান্না করেছেন রাধাবল্লভী, আলুর দম এবং মালপোয়া। শ্রীময়ী বলেন, তাঁর মা বাইরে গেলে রান্না করতে চান না। কিন্তু এখন জামাই নিজেই খেতে চাইছে, তাই আর বারণ করারও উপায় নেই।

দু দুবার বিয়ে ভাঙার পর নিজের থেকে প্রায় ২৭ বছরের ছোট বউকে নিয়ে সংসার শুরু করেছেন অভিনেতা বিধায়ক। তাঁদের বিয়ে নিয়ে কম বিতর্ক হয়নি। নিন্দা, সমালোচনায় জেরবার হয়েছেন দুজনে। কিন্তু কারোর কোনো মন্তব্যকেই বিশেষ পাত্তা দেননি কাঞ্চন শ্রীময়ী। বরং বিয়ের প্রায় চার মাস পর মধুচন্দ্রিমায় গিয়ে সোশ্যাল মিডিয়াকে প্রেমের রঙে রাঙিয়ে দিয়েছেন দুজনে।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে শ্রীময়ীর কথায় উপচে পড়েছিল অভিমান। কাঞ্চন নাকি তাঁকে সময় দেন না, হানিমুনে যাওয়ারও সময় নেই। তবে মালদ্বীপে গিয়ে শ্রীময়ীর অভিমান যে গলে জল হয়ে গিয়েছে তা বলা বাহুল্য। সম্প্রতি শ্রীময়ী জানান, অষ্টম শ্রেণিতে পড়ার সময় কাঞ্চনের সঙ্গে প্রথম আলাপ হয় তাঁর। কিন্তু কাঞ্চন কখনো তাঁকে কাজ পাইয়ে দেননি বা তিনি নিজেও সাহায্য চাননি মুখ ফুটে। আর তাই ‘কাঞ্চনের জন্য কাজ পাচ্ছেন’ এই কথাটি সবথেকে বেশি গায়ে লাগে তাঁর।