whatsapp channel

Rachana Banerjee: মুখে বিষন্নতার ছাপ স্পষ্ট, ‘দিদি নং ১’-এর মঞ্চে ফিরে প্রথম মুখ খুললেন রচনা

অবশেষে ফিরলেন দিদি। তাঁর প্রতীক্ষায় দর্শকদের কাছে কয়েক দিন , এক যুগের থেকে কম নয়। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ১’-এ দিদি মানেই রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। তাঁর…

Avatar

HoopHaap Digital Media

অবশেষে ফিরলেন দিদি। তাঁর প্রতীক্ষায় দর্শকদের কাছে কয়েক দিন , এক যুগের থেকে কম নয়। জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ১’-এ দিদি মানেই রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। তাঁর স্থানে কোনদিনই অন্য কাউকে মেনে নিতে পারেননি তাঁর অনুরাগীরা। ফলে তাঁকে ফিরতেই হল, সকলের অত্যন্ত আপন রচনাদি হয়ে, রাজকীয় ভাবে।

‘দিদি নং ১’ -এ প্রতি বছর শীতকালের মতোই এই বছরেও চলছে পিকনিক পর্ব। শীতের মিঠে কড়া রোদে আউটডোরে পিকনিকের মেজাজে চলছে শুটিং। রয়েছে নাগরদোলনা, ছোটখাট স্টল। জি বাংলার তরফে আউটডোরে একটি প্রোমো শুট করে শেয়ার করা হয়েছে চ্যানেলের অফিশিয়াল ফেসবুক পেজে। প্রোমোয় দেখা যাচ্ছে, ‘দিদি নং ১’-এর কলাকূশলীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন রচনার জন্য। ধীরে ধীরে সেজে উঠছে সেট। কলাকূশলীদের একাংশের আপত্তি ক্যামেরার সামনে আসায়। কারণ তাঁদের মনে হচ্ছে, তাঁদের দেখানো হবে না। একজন তো টেনশনে রচনার চেয়ারে বসার পরেই উঠে দাঁড়িয়ে বলছেন, তাঁকে এই চেয়ারে মানায় না। এটা রচনার বসার জায়গা। অপরদিকে মেকআপ রুমে তখন সেজে উঠছেন ‘দিদি নং ১’-এর সঞ্চালিকা। তাঁর পরনে লাল পাড় সোনালি শাড়ি, সবুজ ব্লাউজ। অত্যন্ত সুন্দর করে বাঁধা খোঁপা। নিজেই হাতে পরে নিচ্ছেন বালা, কানে দুল।

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে দেখা দিলেন রচনা ব্যানার্জী। রোদে ঘাম হয়ে মেকআপ যাতে না গলে যায়, তার জন্য তাঁর মাথায় কালো ছাতা ধরে নিয়ে আসা হল। প্রোমোশনাল ফটোশুটে কিছু সময় ব্যয় করে পোডিয়ামে এসে দাঁড়ালেন রচনা। মেকআপের আড়ালে একটুকরো বিষণ্ণতা চোখ এড়াচ্ছে না। বিষণ্ণতা স্বজন হারানোর, নিজের মাথার ছাতা , নিজের বাবাকে হারানোর। তবু হাসিমুখে রচনা বললেন, এটাই তাঁর জায়গা। শুটিংয়ের কিছু ঝলক দেখা গেল। পরিচালক শুভদীপ (Shubhadip) ও রচনা দুজনেই নিজেদের ইনপুট দেন ‘দিদি নং 1’-এর পর্বগুলিতে। রচনা ফিরে আসায় সমগ্র ইউনিট উচ্ছ্বসিত, আনন্দিত প্রতিযোগীরাও।

পিতৃহারা হওয়ার কারণে কিছুদিন শুটিং করতে পারেননি রচনা। তাঁর বাবার শেষ কাজ সম্পন্ন করে আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। 29 শে নভেম্বর থেকে সম্প্রচারিত হচ্ছে রচনার সঞ্চালনায় ‘দিদি নং 1’। যদি রচনার প্রত্যাবর্তন পর্ব মিস করে যান তাঁর কোনো অনুরাগী, তাহলে তা অনায়াসেই দেখতে পাবেন জি ফাইভ অ্যাপে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media