whatsapp channel
GossipHoop Plus

Salman Khan: প্রতিবন্ধী ভক্তের ফোন ধরেননি সলমন খান, পর্দাফাঁস করেন ‘মাস্টারজি’ সরোজ

সলমন খান যাকে নিয়ে বিতর্কের শেষ নেই। যেমন বিতর্ক আছে তেমনই তার ফ্যান ফলোয়ার। সারা দুনিয়া জুড়ে সলমন খানের অজস্র ফ্যান। ইদানিং সিনেমা ফ্লপ উপহার দিলেও সলমন খান এখনও হিরোদের তালিকায় প্রথম। এদিকে, ২৬ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’। একের পর এক ফ্লপ সিনেমা করার পর শিখ পুলিশ অফিসার ‘রাজবীর সিং’ চরিত্রটি পছন্দ করেছেন অনেকে। তেমন হিট না করলেও একেবারে ফ্লপ করেনি ‘অন্তিম:দ্য ফাইনাল ট্রুথ’।

কিন্তু, আজকের বিষয় সলমন খানের সিনেমা প্রসঙ্গে নয়। সম্প্রতি এক পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন প্রয়াত শিল্পী সরোজ খান। তিনিই সলমন খানের একটি ব্যাবহার প্রসঙ্গে কিছু কথা বলেছেন।

সরোজ খান এমনই একজন ব্যাক্তিত্ব যিনি তার নাচের স্টাইল দিয়ে বহু অভিনেত্রীকে জনপ্রিয় করে তুলেছিলেন। তার পরিচিতি ও লোক প্রিয়তা কম ছিল না। আজও সরোজ খান মানেই এক গুণমান নৃত্য শিল্পী এবং প্রশিক্ষক। সম্প্রতি, যেই ভিডিও ভাইরাল হয়েছে তাতে শোনা গিয়েছে সরোজ খানের কাছে এক প্যারালাইজড মহিলা আবদার জানায় যে সলমন খান ও মিঠুন চক্রবর্তী যেন একবার কথা বলেন তার সঙ্গে। সরোজ খানের কথায়, তিনি মিঠুন চক্রবর্তীর সঙ্গে যোগযোগ করলে মিঠুন চক্রবর্তী ওই প্যারালাইজড অনুরাগীর সঙ্গে ফোনে কথা বলেন। কিন্তু, সলমন খান প্রথম থেকেই ব্যাপারটিতে পাত্তা দেননি। তিনি ফোনে সরোজ খানের কথা পর্যন্ত শোনেননি।

ভিডিওটি ভাইরাল হতে, অনেকেই সলমন খানের হয়েই কমেন্ট করেছেন। অনেকের মত, অভিনেতারা ব্যস্ত থাকেন। কেউ বলেছেন, সলমন খানের নামে নেগেটিভ তথ্য ছড়ানো হচ্ছে। কেউ কেউ আবার সলমনের এমন আচরণে নিন্দাও করেছেন। একথা ঠিক যে আমরা সাধারণ মানুষরা অসময়ে বা খারাপ সময়ে সেলিব্রিটিদের কথা ভাবি। সেলিব্রিটি ছাড়াও ঘরে বাইরে বহু প্রিয় মানুষ থাকে যাদের সঙ্গে কথা বললেও অনেক সময় মন হালকা হয়, এর জন্য কোনো অনুরোধের প্রয়োজন লাগে না।

whatsapp logo