Hoop PlusTollywood

‘চার নম্বর বউ কবে আসবে?’ কাঞ্চন-শ্রীময়ীর ভাত কাপড়ের অনুষ্ঠানকে কটাক্ষ নেটিজেনদের

গত ২ রা মার্চ বিয়ের পিঁড়িতে বসেছেন কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)। টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম প্রতীক্ষিত বিয়ের অনুষ্ঠান ছিল এটি। টলিউড অভিনেতা তথা বিধায়ক কাঞ্চনের সঙ্গে ধুমধাম করে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শ্রীময়ী। বছর ৫৩-র কাঞ্চনের এটা তৃতীয় বিয়ে হলেও ২৬ বছর বয়সে প্রথম বার সাত পাকে বাঁধা পড়লেন শ্রীময়ী চট্টরাজ। তাই যুবতী প্রেমিকার স্বপ্নপূরণে কোনো খামতিই রাখেননি কাঞ্চন।

শহরের এক অভিজাত হেরিটেজ প্রপার্টিতে বসেছিল কাঞ্চন শ্রীময়ীর বিয়ের আসর। লাল টুকটুকে বেনারসী আর গা ভরা সোনার গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। সঙ্গে কপালে চন্দনের কলকা আর মাথায় শোলার মুকুট, লাল চেলি। সোশ্যাল মিডিয়ায় এখন উঁকি দিলেই চোখে পড়ছে কাঞ্চন শ্রীময়ীর বিয়ের নানান মুহূর্তের ছবি, ভিডিও। ২ রা মার্চ বিয়ের পর আজ অর্থাৎ ৪ ঠা মার্চ সকালে শ্রীময়ীর ভাত কাপড়ের অনুষ্ঠান হয়েছে কাঞ্চনের বাড়িতে।

ভাত কাপড়ের অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হলুদ সুতোর কাজ করা লাল পাঞ্জাবিতে দেখা গেল কাঞ্চনকে। পাশে হলুদ পাড়ের লাল শাড়ি, গয়নায় পাওয়া গেল শ্রীময়ীকে। স্ত্রীর হাতে ভাত কাপড়ের থালা তুলে দিয়ে কাঞ্চন বলেন, ‘আজ থেকে তোমার ভাত কাপড় সবকিছুর দায়িত্ব আমি নিলাম। আজ থেকে তুমি আমার বাড়ির লক্ষ্মী’। ভাত, ডাল, একাধিক মাছের পদ, বড়সড় মাছের মুড়ো, চাটনি, রসগোল্লায় পঞ্চব্যঞ্জন সাজিয়ে খেতে বসেন শ্রীময়ী। নিজে হাতে ভাত মেখে খাইয়ে দেন কাঞ্চনকেও।

ভিডিওটি ভাইরাল হতেই কটাক্ষের শিকার হয়েছেন শ্রীময়ী কাঞ্চন। একজন লিখেছেন, ‘এর আগেও দুবার কথা দিয়েছিল সাবধান’। আরেকজন লিখেছেন, ‘তিন নম্বর বউয়ের ভাত কাপড়ের দায়িত্ব নিলেন, চার নম্বর কবে আসবে?’ তবে কয়েকজন নববিবাহিত জুটির পাশেও দাঁড়িয়েছে। একজন লিখেছেন, ‘কিছু মানুষের এত সমস্যা হচ্ছে কেন? তাঁরা যা করছেন নিজের টাকায়’। তবে কোনো ট্রোলকেই পাত্তা দেননি শ্রীময়ী কাঞ্চন।

Related Articles