whatsapp channel

অনস্ক্রিনে রাজা-মাম্পির প্রেম যখন তুঙ্গে, অন্যদিকে সন্দীপ্তা সেন দিলেন কিসের ইঙ্গিত!

বাংলার দর্শকরা এখন মজেছে রাজা-মাম্পি র প্রেম নিয়ে। ওদের রাগ-অভিমান-প্রেম নিয়ে জমে উঠেছে দেশের মাটি পর্ব। দর্শকরাও চেটে পুটে উপভোগ করছেন ওদের রোম্যান্স, অভিমান পর্ব। এমনও হয়েছে যে দর্শকরা নোয়া…

Avatar

HoopHaap Digital Media

বাংলার দর্শকরা এখন মজেছে রাজা-মাম্পি র প্রেম নিয়ে। ওদের রাগ-অভিমান-প্রেম নিয়ে জমে উঠেছে দেশের মাটি পর্ব। দর্শকরাও চেটে পুটে উপভোগ করছেন ওদের রোম্যান্স, অভিমান পর্ব। এমনও হয়েছে যে দর্শকরা নোয়া কিয়ানকে নিয়েও কটাক্ষ করেছেন। তাদের ধারণা নোয়া কিয়ান নয়, বরং রাজা-মাম্পি হল এই ধারাবাহিকের নায়ক নায়িকা। বহুদিন পর ধারাবাহিকের এক জুটি নিয়ে এত চর্চা হচ্ছে ইন্ডাস্ট্রিতে।এই জুটি যেমন চর্চায় এসেছে, তেমনই চর্চায় এসেছেন রাজা ওরফে রাহুল।

এদিকে রাহুলের ব্যাক্তিগত জীবনে ঢু দিলে দুটি বিষয় উঠে আসে। এক প্রিয়াঙ্কার সঙ্গে তার ডিভোর্সের প্রসঙ্গ, অন্যদিকে গুঞ্জন সন্দীপ্তা সেনের সঙ্গে রাহুলের বিশেষ সম্পর্ক। একটা সময় প্রিয়াঙ্কার দাবি ছিল যে রাহুল বিয়ের পর থেকেই তাকে শারীরিক এবং মানসিক নির্যাতন করতেন। বিয়ের পর রাহুলের ব্যবহারই এমন ছিল যে প্রিয়াঙ্কাকে চলতে হবে রাহুলের পছন্দমতো। তাকে থাকতে হবে রাহুলের ছত্রছায়ায়। এরপর শুরু হয় ডিভোর্সের যুদ্ধ। পাশাপাশি এও গুঞ্জন আসে যে বাংলা টেলিভিশনের জনপ্রিয় ও সুন্দরী অভিনেত্রী সন্দীপ্তা সেনের সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছেন তিনি। একসঙ্গে ঘুরতে গেছেন দুজন বেশ কিছু জায়গায়। টলিউডে এখন রাহুলের নামের পাশে সন্দীপ্তা সেনের নাম হালকা ভাবে জুড়ে গিয়েছে, যদিও প্রকাশ্যে কেউই সম্পর্কের কথা স্বীকার করেন নি।

তাই রাজা-মাম্পি র প্রসঙ্গ যখন আসছে তখন সন্দীপ্তার ভূয়সি প্রশংসা না করলেই নয়। তিনি একথায় রূপবতী এবং দুর্দান্ত অভিনেত্রী। এখনও দুর্গা নামেই বেশি পরিচিত তিনি। সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেন তিনি ইনস্টাগ্রামে, যেখানে তার চোখের মায়ায় ভাসছে নেট জনতা। ছোট্ট টিপ, চোখে কাজল, একেবারে বাঙালি সাজে তাঁকে লাগছিল দারুণ। ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করে তাঁর ক্যাপশনে লেখেন ‘রাখিব আঁখিতে আঁখিতে’।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

একদিকে রাজা-মাম্পি র প্রেমে, অভিমানে যেমন সকলে হাবুডুবু খাচ্ছে, তেমনই সন্দীপ্তা সেনের চোখের মায়ায় বুদ নেট জনতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media