whatsapp channel

Diwali 2022: দুস্থ শিশুদের উপহার দিয়ে দীপাবলি পালন যশ-নুসরতের, প্রশংসা নেটিজেনদের

মনে আছে গত বছরের যশ-নুসরতে'র (Yash Dasgupta and Nusrat Jahan) দীপাবলির সেলিব্রেশন? সদ্য ঈশান হয়, একটা বড় ঝড় কাটিয়ে যশ নুসরত একসঙ্গে থাকতে শুরু করেছে। একদিকে এই দুজনকে নিয়ে তুমুল…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

মনে আছে গত বছরের যশ-নুসরতে’র (Yash Dasgupta and Nusrat Jahan) দীপাবলির সেলিব্রেশন? সদ্য ঈশান হয়, একটা বড় ঝড় কাটিয়ে যশ নুসরত একসঙ্গে থাকতে শুরু করেছে। একদিকে এই দুজনকে নিয়ে তুমুল উত্তেজনা, পাশাপাশি অনেকেই ওদের ছেলে ঈশানকে দেখতে চায়। অনুরাগীদের মনোবাঞ্ছা পূরণ করেন নুসরত। এবারে আরো অন্যভাবে দীপাবলি উৎসব পালন করলেন ‘যশরত’ জুটি।

Advertisements

এদিন, সকাল সকাল জুটিতে মিলে চলে যান দক্ষিণ কলকাতার এক সেবাশ্রমের অন্দরে। সেখানকার কচি কাচাদের সঙ্গে নানান উপহারের সঙ্গে দীপাবলি উৎসব পালন করেন যশ ও নুসরত। বাচ্চাদের হাতে নিজেরা তুলে দেন মিষ্টি চকলেট ও নানান উপহারের ঝুড়ি। শুধু উপহার নয়, পাশাপাশি দুজন একসঙ্গে ছবি তোলেন বাচ্চাদের সঙ্গেও। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই পজিটিভ কমেন্টে ভরে ওঠে কমেন্ট বক্স।

Advertisements

Advertisements

এই বছর নুসরতের সাজ ছিল একেবারে ছিমছাম। হলুদ সালোয়ার আর হালকা মেক আপ নিয়ে সাংসদ অভিনেত্রী একেবারে ছিমছাম লুকে ধরা দিয়েছেন। পাশাপাশি, যশের পরনে ক্যাজুয়াল সাদা টি শর্ট আর জিন্স। যেখানে, গতবছর নুসরতের পরনে ছিল বেগুনি রংয়ের শাড়ি, ছোট্ট টিপ, ঠোঁটে হালকা লিপস্টিক। গলায় নেই কোনও গয়না। সেই বেগুনি রংয়ের শাড়ির আঁচলের ফাঁক দিয়ে ছোট্ট ঈশানের মাথার ছবি শেয়ার করেন তিনি।

Advertisements

চলতি বছরে ছেলে ঈশানকে নিয়ে কোনো ছবি পোস্ট না করলেও যশ ও নুসরত, দুজনে একধিক্ ছবি পোস্ট করেন। এই মুহূর্তে, নুসরতের সোশ্যাল মিডিয়া পেজে শুধু যশ আর নুসরতের রোম্যান্টিক ছবির ডালি।

whatsapp logo
Advertisements