whatsapp channel

Yuvaan: বিদেশ ভ্রমণে ছোট্ট ইউভান, মালদ্বীপ থেকে প্রকাশ্যে এল একরত্তি খুদের প্রথম ছবি

কিছুদিন আগেই এক বছর বয়সে পা রেখেছে ‘রাজপুত্র’ ইউভান (Yuvan Chakraborty)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভানের ছয় মাসের জন্মদিনে তার বাবা…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই এক বছর বয়সে পা রেখেছে ‘রাজপুত্র’ ইউভান (Yuvan Chakraborty)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভানের ছয় মাসের জন্মদিনে তার বাবা তাকে বিদেশে যাওয়ার জন্য দিয়েছিলেন একটি বিশেষ এয়ার টিকিট। এবার পৃথিবীতে পা রাখার এক বছরের মধ্যেই ইউভান বেরিয়ে পড়ল মালদ্বীপ সফরে। সঙ্গী তার মা-বাবা। মালদ্বীপ থেকে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে একরত্তি ‘রাজপুত্র’-এর ছবি।

মালদ্বীপ থেকে শুভশ্রী ইন্সটাগ্রামে ইউভানের প্রথম ছবি শেয়ার করেছেন যেখানে পিছন ফিরে সমুদ্র দর্শনে মগ্ন ইউভান। জীবনে প্রথম সে দেখছে নীল রঙের সমুদ্র, চিনতে শিখছে প্রকৃতি। আরেকটি ছবিতে ইউভানকে দেখা যাচ্ছে তার মা শুভশ্রীর কোলে। শুভশ্রীর ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে থাকলেও ইউভান কিন্তু দুষ্টুমিতে মগ্ন। তার বড় বড় চুলগুলিকে পনিটেল করে দিয়েছেন শুভশ্রী। ইউভানের পরনে রয়েছে কার্টুন আঁকা সাদা রঙের টি-শার্ট। রাজ-শুভশ্রীর অনুরাগীরা ইউভানকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

ওদিকে বহুদিন পর বিদেশ সফরে যেতে পেরে খুশি শুভশ্রী। তিনি একটি ‘মালদ্বীপ ডায়েরি’ বানিয়ে ফেলেছেন ইন্সটাগ্রামে। সেখানে মালদ্বীপের বিভিন্ন ছবি শেয়ার করছেন তিনি। কখনও রাজের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ ছবি, কখনও বা মিরর সেলফি। মালদ্বীপের সুন্দর কটেজে ইউভানকে কোলে নিয়ে সবাইকে সুপ্রভাত জানিয়েছেন তিনি। অপরদিকে রাজও বিধায়ক ও পরিচালকের দায়িত্ব সামলে কাটাতে পারছেন পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম।

এই মুহূর্তে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। এর পাশাপাশি মহালয়ার ভোরে জি বাংলার ‘নানা রূপে মহামায়া’ অনুষ্ঠানে আদ‍্যাশক্তি মহামায়ার রূপে সামনে এসেছে শুভশ্রীর লুক। এই অনুষ্ঠানে তাঁকে দেখা যাচ্ছে লাল পাড় -সাদা শাড়ি পরে মাতৃরূপে। এছাড়াও শুভশ্রী ফিরেছেন শুটিং ফ্লোরে। বাবা যাদব (Baba Yadav) পরিচালিত একটি ফিল্মের শুটিং করেছেন তিনি। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কিন্তু শুভশ্রী অভিনীত ও রাজ পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media