whatsapp channel

রাজেশ খান্নার সঙ্গে মনোমালিন্যের পর সানি দেওলের প্রতি আকৃষ্ট হন ডিম্পল কাপাডিয়া

বলিউডে তাদের প্রেম নিয়ে নানান রকম গসিপ চলেছিল। প্রায় ১১ বছর ধরে চলা এই প্রেমে এতোটুকু ভাঁটা পড়েনি? তবে শুরুটা কেমন করে হলো? বলিউডের একসময় তোলপাড় করা সিনেমা 'বেতাব' -…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডে তাদের প্রেম নিয়ে নানান রকম গসিপ চলেছিল। প্রায় ১১ বছর ধরে চলা এই প্রেমে এতোটুকু ভাঁটা পড়েনি? তবে শুরুটা কেমন করে হলো?

Advertisements

বলিউডের একসময় তোলপাড় করা সিনেমা ‘বেতাব’ – এ সানি ডিম্পল এর জুটি সবাইকে তাক লাগিয়ে দিয়েছিল। তবে পর্দার বাইরেও তাদের মাখোমাখো সম্পর্ক সিনেমাপ্রেমীদের চর্চায় উঠে এসেছিল।

Advertisements

ডিম্পল কাপাডিয়ার সঙ্গে সম্পর্কের আগে সানি দেওয়ালের সম্পর্ক ছিল অমৃতা সিংয়ের সঙ্গে। লন্ডন নিবাসী পূজার সঙ্গে সানির বিয়ে হয়ে যায় তাই অমৃতার সঙ্গে সম্পর্কের ইতি টানতে হয়।

Advertisements

তবে অমৃতার সঙ্গে সম্পর্ক ভাঙ্গার আরেকটি কারণ ডিম্পল কাপাডিয়া। সেই সময় মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অর্জুন’ – এ সানি দেওয়ালই নাকি রাহুল রাওয়ালকে এই ছবির নায়িকা হিসেবে ডিম্পল কে নেওয়ার কথা বলেছিলেন।

Advertisements

সানি আর ডিম্পল এর পরকীয়া চলতে থাকে। হ্যাঁ, এক্ষেত্রে ‘পরকীয়া’ শব্দটি উল্লেখ করতেই হয় কারণ তারা দুজনেই ছিলেন বিবাহিত। যদিও রাজেশ খান্নার সঙ্গে ডিম্পল এর সম্পর্ক তেমন ভালো ছিল না তারা আলাদাই থাকতেন। তাও রাজেশ খান্না, ডিম্পল কাপাডিয়ার কোনদিনই বিবাহবিচ্ছেদ হয়নি।

সেই সময় পরপর হিট সিনেমায় দেখা গিয়েছে এই যুগলকে। ‘আগ কা গোলা’, ‘গুনাহ’, ‘নরসিমহা’। এই সময় সানি ডিম্পল এর ঘনিষ্ঠ ছবি নিয়ে বলিউড পাড়ায় রীতিমতো গসিপ শুরু হয়ে গিয়েছিল। শোনা যায়, ডিম্পল এর দুই মেয়ে নাকি সানিকে ‘ছোটে পাপা’ বলতো।

প্রেমে এতোটুকু ভাঁটা পড়েনি তাদের, সানির বউ পূজা অনেক চেষ্টা করেছিলেন তাদের এই সম্পর্ককে নষ্ট করে দিতে। স্ত্রী রীতিমতো হুমকি দিয়েছিলেন, কিন্তু তাতেও তারা এতোটুকু বিচলিত হননি। টানা ১১ বছর জোরদার সম্পর্কের পরে অবশেষে সম্পর্কে ইতি টানতে হয়। তবে এর কারণ কি তা জানা যায়নি।

কিন্তু অদ্ভুত ব্যাপার ২০১৭ সালে লন্ডনের এক নির্জন রাস্তায় দুজনকে পাশাপাশি হাতে হাত রেখে ঘুরতে দেখা গেছে। এইসব ছবি সহজেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। তা দেখে অনেকেই মন্তব্য করেছেন ৩০ বছরেও তাদের দুরন্ত প্রেম এখনো অটুট রয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media