whatsapp channel

শুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে অভিনেতা দেবের গাড়ি! তুমুল হইচই নেটপাড়ায়

২০২০ সালটা পুরোটাই বিষ সাল। বিশেষ করে বিনোদন জগতের ক্ষেত্রে। খবরের পাতা ওল্টানো হলেই বলিউড হোক কিংবা টলিউড সর্বত্রই শুধুই খারাপ খবর। ফেলুদার মৃত্যুর ১০দিন হতে না হতে আরো এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২০২০ সালটা পুরোটাই বিষ সাল। বিশেষ করে বিনোদন জগতের ক্ষেত্রে। খবরের পাতা ওল্টানো হলেই বলিউড হোক কিংবা টলিউড সর্বত্রই শুধুই খারাপ খবর। ফেলুদার মৃত্যুর ১০দিন হতে না হতে আরো এক খারাপ খবর বিনোদন জগতে। সোমবার বিকেলে শোনা যায়, অভিনেতা-সাংসদ দেব বিপদে পড়েছেন। দেব নিজের ছবি কম্যান্ডোর জন্য যেখানে শুটিং করছেন, সেখানেই একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন। দেবের নাকি অ্যাক্সিডেন্ট হয়েছে। এরপর শুরু হয়ে যায় শোরগোল। প্রশ্ন একটাই অভিনেতা ঠিক আছেন তো? তাঁর কিছু হয়নি তো এই নিয়ে কৌতূহলী হয়ে পড়েন সকলেই।

Advertisements

না না দেবের কিছুই হয়নি। তিনি পুরোপুরি সুস্থ আছেন। আর সেই খবর নিজেই টুইট করে জানালেন। আর আসল ঘটনাটি তিনি এসে বললেন। চন্দ্রকোণা রোডের ডুকিতে পথ দুর্ঘটনার শিকার হয়েছে অভিনেতা-সাংসদ দেবের গাড়ি। যদিও সেই গাড়ি ছিল সম্পূর্ণ ফাঁকা। কেউ সেই গাড়িতে ছিলেন না। সূত্র মারফত জানা গিয়েছে, তিনি চন্দ্রকোণা রোডের প্রয়াগ ফিল্ম সিটিতে তাঁর পরবর্তী সিনেমা ‘কমান্ডো’ ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন দেব। আর শ্যুটিং স্পটে বিভিন্ন প্রয়োজনে একাধিক গাড়ি রাখা হয়েছিল। ঠিক একই ভাবে দেবের গাড়ি রাখা ছিল। আর তেমনই একটি গাড়ি পথ দুর্ঘটনার কবলে পড়ে। শুটিং স্পটের গাড়ি দেখেই হইচই পড়ে যায় চারিদিক।

Advertisements

প্রসঙ্গত,দেব বরাবর শ্যুটিং ফ্লোর হোক বা অন্যত্র সর্বদা নিজের গাড়ি নিয়ে যান। কালও তিনি তাই করেছিলেন। শ্যুটিং এর কাজে ব্যবহৃত গাড়িটি ডুকির কাছে আসলে তিন চাকার একটি ইঞ্জিন ভ্যান তাতে ধাক্কা মারে। গাড়ির খুবই সামান্য ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনায় কেউ আহত হননি। শুধু গাড়ির কিছু পার্স নষ্ট হয়ে গিয়েছে। কিন্তু এই দুর্ঘটনা নিয়ে মজা করেন তাই গুজব খবর ছড়িয়ে পড়েছে। এই নিয়ে চিন্তার ভাঁজ পড়ে দেব অনুরাগীদের। অবশেষে দেব টুইট করে জানালেন, এই দুর্ঘটনার খবর পুরোটাই ভুয়ো। আরো জানান তিনি একদম সুস্থ আছেন এবং তার গাড়িও কোনোভাবেই দুর্ঘটনার কবলে পড়েনি। দেব আবার সেই ‘ভুয়ো খবর’-এর স্ক্রিনশট টুইটারে শেয়ার করেছেন।

Advertisements

Advertisements

উল্লেখ্য, দেবের হাতে এখন অনেক কাজ। করোনার আগে ‘গোলন্দাজ’ ছবির বেশিরভাগ শুটিং শেষ হয়ে গিয়েছে। এই সিনেমায় তিনি কিংবদন্তি নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন। এর জন্য তিনি বাইচুং ভুটিয়ার কাছে ফুটবল খেলার প্রশিক্ষণও নিয়েছিলেন বেশ কয়েকদিন। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে দেব অভিনীত ‘টনিক’। দেব প্রযোজিত ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ও রয়েছে তাঁর মুক্তি পেতে চলা ছবির তালিকায়। কিন্তু ৫০ শতাংশ সিটিং এ যেখানে হল গুলোতে তালা পড়ছে তাই এখন এই ছবি মুক্তি পাবে না। পরিস্থিতি ঠিক হলে মুক্তি হবে। এছাড়াও দেবের হাতে রয়েছে প্রথম বাংলাদেশি প্রোজেক্ট ‘কম্যান্ডো’ এর শুটিং শুরু হয়ে গিয়েছে এবং নিজের প্রযোজনা সংস্থার ‘কিসমিস’ ছবির শুটিং শুরু করবেন খুব শীঘ্রই।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media