BollywoodHoop Plus

Abhijit Bhattacharya: গান শুনে চিনতেই পারিনা কোনটা অরিজিৎ: অভিজিৎ ভট্টাচার্য

অভিজিৎ ভট্টাচার্য (Abhijit Bhattacharya) বারবার বিতর্ক তৈরি করতে পছন্দ করেন। তাঁর মতে, তিনিই সেরা। কারণ শাহরুখ খান (Shahrukh Khan)-এর মতো নায়কের লিপে তাঁর গাওয়া গান হিট করেছে। সহজে প্রতিভাকে স্বীকার করতে চান না অভিজিৎ। তিনি মানুষের সাথে খারাপ ব্যবহার করেন এবং তার প্রমাণ আরজে সায়ন (Rj Sayan)। সায়ন রেডিওতে একটি শো হোস্ট করতেন যাতে তিনি মজা করে সমাজের বিভিন্ন স্তরের মানুষদের ফোন করে বিরক্তি করতেন। একদিন অভিজিৎ-কেও ফোন করেছিলেন সায়ন। অভিজিৎ তাঁকে অশ্রাব্য গালিগালাজ দিয়েছিলেন। এবার অভিজিৎ নস্যাৎ করে দিলেন অরিজিৎ সিং (Arijit Singh)-এর গায়কী। এমনকি তাঁর মতে, এ.আর.রহমান (A.R.Rahman) মিউজিশিয়ান নন। প্রায় একরকম হঠাৎই ভাইরাল অভিজিৎ-এর ভিডিও। তবে এটি পুরানো ভিডিও তা বোঝা যাচ্ছে। তবে হয়তো বেশি পুরানো নয়।

শাহরুখ তাঁর কাছে শুধুই বিজনেসম্যান। তাঁর তৈরি ফিল্ম ব্যবসা করলেও ভালো ফিল্মের পর্যায়ে পড়ে না। অভিজিৎ জানালেন, শাহরুখের লিপে তিনিই অথেনটিক গলা। এই কারণেই তাঁকে মানুষ পছন্দ করেন। কিন্তু শাহরুখের ফিল্ম দেখার সময় তিনি লক্ষ্য করেছিলেন, দর্শক হল থেকে বেরিয়ে যাওয়ার পর টাইটেল কার্ডে গায়কের নাম আসে। এরপর অভিজিৎ নাকি প্রেস কনফারেন্স করে বলেছিলেন, তিনি আর গাইবেন না। তাঁর মতে, শাহরুখ যেদিন থেকে গান বুঝতে পেরেছেন, সেদিন থেকেই সমস্যা শুরু হয়েছে। অভিজিৎ মনে করেন, শাহরুখ, দেব (Dev), সইফ আলি খান (Saif Ali Khan) কেউই স্টার হতেন না।

টক শোটি সঞ্চালনা করছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তিনি এ. আর.রহমানকে নিয়ে প্রশ্ন করতেই অভিজিৎ বলেন, টেকনোলজি না থাকলে এ.আর.রহমান কোনো মিউজিশিয়ান নন। তাঁকে গানটা গাইতে বললে তিনি পারবেন না। মিউজিশিয়ানদের পেটে লাথি মারছেন রহমান। তিনি জগৎ-কে শিখিয়েছেন, স্কুলে যাওয়ার দরকার নেই, সরস্বতীর আরাধনার দরকার নেই। ল্যাপটপে এটা-ওটা করে, এখান-ওখান থেকে ডাউনলোড করে গায়ক হওয়া শিখিয়েছেন তিনি।

অভিজিৎ নাকি জানেন না, কোন গানটি অরিজিৎ-এর। কিন্তু তিনি স্বীকার করলেন, অরিজিৎ খুব ভালো গান করেন। কুমার শানু (Kumar Shanu), উদিত নারায়ণ (Udit Narayan)-কে তিনি গায়ক বলে স্বীকার করলেও শেষ অবধি নিজেকে ‘বেস্ট’ বলতে ছাড়লেন না অভিজিৎ।

whatsapp logo