GossipHoop Plus

নাক বোঁচা, শ্যামলা মেয়েটিই এখন বলিউডের হট নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

পায়ে পায়ে ৪৭ এ এসে ঠেকলেন এই বলি ডিভা। জন্মদিনে নিজের জন্য ইয়া বড় একটা ভ্যানিটি ভ্যান গিফট করেন। কি নেই সেই ভ্যানে!একটি যোগা ডেক থেকে স্নানের জায়গা, মেক আপ রুম থেকে ছোট্ট কিচেন। প্রসঙ্গত, এই মুহূর্তে তিনি ব্যস্ত তাঁর আগামী ছবি ‘নিকম্মা’ নিয়ে। এছাড়াও, অমিত সাধের সঙ্গে ‘সুখী’ ছবিতে দেখা যাবে তাকে। বিশেষত, রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর হাত ধরে ওয়েব প্ল্যাটফর্মেও অভিষেক ঘটতে চলেছে শিল্পার। সব মিলিয়ে বলিউডের ‘সুপারউওম্যান’ হতে চলেছেন তিনি। সেই বলি ডিভা হলেন শিল্পা শেট্টি।

শিল্পাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি ৪৭ এর। নিয়মিত যোগা, কড়া ডায়েটের মধ্যে নিজেকে বেধে রেখেছেন। বেশিরভাগ সময় ফলের উপর দিয়েই চলেন শিল্পা। শ্যুটিং হোক বা বাড়ি, তার মেনুতে থাকে নানান ধরনের ফল।

ঘটনা হল, বাজিগর কিংবা ম্যায় খিলাড়ি তু আনাড়ি সিনেমার শিল্পা আর এখনকার শিল্পার মধ্যে পার্থক্য আকাশ পাতাল। যখন শিল্পা ইন্ডাস্ট্রিতে পা রাখেন তখন তার গায়ের রং ছিল শ্যামলা, মোটা চুলের ধরন, জোড়া ভ্রু, বোচা নাক, মোটা ঠোঁট। সেই সব কিছু পাল্টে শিল্পা এখন তন্বী, সুন্দরী। কিভাবে?

সেই রহস্য ভেদ করেছেন শিল্পা নিজেই। জীবন নিয়ে কখনোই লুকোচুরি তিনি করেননি। বরং তিনি বারবার বলেছেন যে নিয়মিত যোগা করেই তিনি ফিট অ্যান্ড ফাইন। তাছাড়া বলিউডে প্ল্যাস্টিক সার্জারি বা ছুরি কাচি চালিয়ে সৌন্দর্য বাড়ানো কোনো নতুন কথা নয়। তাই ছুরি চালিয়ে নাক ঠোঁট ঠিক করেন শিল্পা, এমনকি গায়ের রং পরিবর্তন পর্যন্ত করেন। এখন শিল্পাকে দেখলে চোখ ফেরানো যায় না। দিন দিন যেন সুন্দরী হয়ে উঠছেন তিনি।

whatsapp logo