Hoop PlusReality showTollywood

Subhashree Ganguly: শুভশ্রী ফাঁস করলেন অঙ্কুশের ‘নোংরা’ ভিডিও!

বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালনা নিয়ে ব্যস্ত অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। এই শোয়ে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও মৌনি রায় (Mouni Roy)। মহাগুরুর আসন অলঙ্কৃত করছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং। সম্প্রতি শুটিং ফ্লোর থেকে অঙ্কুশের একটি ‘নোংরা’ ভিডিও ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, শুটিংয়ের ফাঁকে বিরতিতে অঙ্কুশ সেটের এক কোণে দাঁড়িয়ে গপগপ করে লোফ স্যান্ডউইচ খেতে ব্যস্ত। তাতে রয়েছে প্রচুর চিজ। নেপথ্য থেকে শুভশ্রীর জিজ্ঞাসা, কি করছেন অঙ্কুশ! অঙ্কুশ বললেন, তিনি চিজ খাচ্ছেন। তাঁর গোটা মুখে চিজ লেগে। শুভশ্রী জিজ্ঞাসা করলেন, অঙ্কুশ এত নোংরা কেন! নায়কের উত্তর, তিনি অনেকক্ষণ জলখাবার খাননি। শুভশ্রী বললেন, তার জন্য কেউ নোংরা ভাবে খাবার খায় না। অঙ্কুশ তাঁকে মুখ পরিষ্কার করে দিতে বললে শুভশ্রী বললেন, তিনি নোংরুটেদের পরিষ্কার করেন না। অঙ্কুশের পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও সিকুইনড ব্লেজার।

2014 সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ফিল্মে একসাথে অভিনয় করেছিলেন অঙ্কুশ ও শুভশ্রী। করোনা অতিমারীর আগে এই জুটি শুরু করেছিলেন তাঁদের নতুন সুপারন্যাচারাল থ্রিলারের শুটিং। এই ফিল্মটি পরিচালনা করছেন বাবা যাদব (Baba Yadav)। ফিল্মের শুটিং বহুদিন আগে শেষ হয়ে গেলেও তার নাম বা মুক্তির দিন জানা যায়নি।

চলতি বছর জানুয়ারি মাসে রিলিজ করেছে শুভশ্রী অভিনীত ফিল্ম ‘ডক্টর বক্সী’। এই ফিল্মে লেখিকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। বক্স অফিসে ‘ডক্টর বক্সী’ ভালো ব্যবসা করতে পারেনি। অপরদিকে জি ফাইভে স্ট্রিমিং হচ্ছে অঙ্কুশ অভিনীত ওয়েব সিরিজ ‘শিকারপুর’-এর। এই ওয়েব সিরিজে কেষ্টর চরিত্রে সুপারহিট অঙ্কুশ।

whatsapp logo