Hoop PlusTollywood

Yash Dasgupta: ছোট সাইজ পছন্দ নয় ‘ফর্সা ছেলে’ যশের!

‘কালো ছেলে’ বিতর্কের জেরে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আপাতত ইন্ডাস্ট্রির হটকেক। নবীন মহিলা প্রযোজক এণা সাহা (Ena Saha) ও পরিচালক শিলাদিত্য মৌলিক (Shiladitya Moulik)-এর সাথে হঠাৎই সব সম্পর্ক চুকিয়ে দেওয়ার পর এতদিন যাঁরা বলতে পারেননি, যশ বাজে অভিনয় করেন, তাঁরাও মুখ খুলেছেন। তবে যশ নির্বিকার। এমনিতেও কবেই বা তিনি যুক্তিপূর্ণ কথা বলেছেন। যশ আপাতত চিন্তিত তাঁর কফি কাপের সাইজ নিয়ে।

বহু বছর আগে, মুম্বই থেকে হঠাৎই কলকাতায় চলে এসে বেশ কয়েকজন প্রতিভাশালী অভিনেতাকে টপকে যশ হয়ে গিয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের নায়ক। সেই সময় কলকাতার ব্রেসব্রীজের ধারে একটি স্টুডিওতে চলত এই সিরিয়ালের শুটিং। স্টুডিওর একটি মেকআপ রুম সদা সর্বদা ‘বুকড’ থাকত। সেই মেকআপ রুমে প্রায় সারাদিন একসাথেই কাটাতেন যশ ও এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝা (Poonam Jha)। মেকআপ রুমের নির্জনে হুক্কার সাথেই চলত তাঁদের প্রেমালাপ ও আরও অনেক কিছুই। স্পট বয় এসে মেকআপ রুমের দরজায় টোকা মেরে স্পেশ্যাল কফি দিয়ে যেতেন তাঁদের দুজনকে। তবে এরপর গঙ্গা দিয়ে জল অনেকটাই গড়িয়েছে। বাজে অভিনয় করেও যশ এসভিএফ-এর অন্যতম মুখ। পুনমের জায়গায় এসেছেন নুসরত জাহান (Nusrat Jahan । ঠিক একই ভাবে যশের কফি কাপের পছন্দের সাইজ বদলে গিয়েছে।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম পোস্টে কফির মগ হাতে ছবি শেয়ার করেছেন যশ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে যশ লিখেছেন, কেউই ছোট কাপে কফি খাওয়া পছন্দ করবেন না। নুসরত অবশ্য যশের এই ছবি দেখে ইমপ্রেসড। তিনি যশের অনস্ক্রিন কফি সার্ভ করার স্মৃতি রোমন্থন করেছেন।

যশ বরং একবার বিখ্যাত কফি শপ ‘বারিস্তা’-য় ঘুরে আসুন। সেখানে অজস্র মানুষকে পেয়ে যাবেন যাঁরা ছোট্ট কাপে ‘এসপ্রেসো শট’ পান করতে অত্যন্ত পছন্দ করেন। অবশ্যই ওই এসপ্রেসো শট বড় একটি কফি মগ ভর্তি করে খেতে পারা যাবে না। কারণ এটি অত্যন্ত কড়া। হ্যাংওভার কাটাতে এর জুড়ি নেই। কখনও কখনও বলিউড কিং শাহরুখ খান (Shahrukh Khan)-ও এসপ্রেসো শট পান করেন। তবে সবটাই পছন্দের ব্যাপার। কেউ সবকিছু জেনেশুনে অপছন্দ করেন। কেউ আবার কিছু না জেনেই বেশি পছন্দের দাবি করেন। বাট ইট’স অল অ্যাবাউট কফি।

whatsapp logo