Hoop PlusTollywood

Mimi Chakraborty: হলুদ গাউনে মোহময়ী মিমি, সাংসদ-অভিনেত্রীর নয়া লুকে মুগ্ধ অনুরাগীরা

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নিজের বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়। মিমির ফ্যাশন স্টেটমেন্টও ধীরে ধীরে উন্নত হচ্ছে। ইদানিং বিভিন্ন স্টাইলিশ পোশাকে নিজের ছবি শেয়ার করছেন মিমি। কিছুদিন আগেই সাদা ধবধবে শাড়িতে ছবি শেয়ার করেছিলেন তিনি। এবার তাঁর পরনে দেখা গেল হলুদ রঙের গাউন।

সম্প্রতি মিমি ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে মিমির পরনে রয়েছে উজ্জ্বল হলুদ রঙের গাউন। গাউনটি যথেষ্ট ফ্লেয়ারড। অফ শোল্ডার গাউনের উপরের অংশ সামান্য চাপা। কোমর অবধি চাপা হওয়ার পর নিচের অংশ রয়েছে ফ্লেয়ারড। এই পোশাকের সাথে মিমির পায়ে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের পাম্পস হিল। কানে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড ইয়ারিং। চুলে বাঁধা রয়েছে খোঁপা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, তিনি ‘টোয়ার্ল’ করা শুরু করেছেন। তার সাথে সূর্যমুখী ফুল ও চন্দ্রমুখী ফুলের ইমোজি পোস্ট করেছেন মিমি। মিমির ছবিতে কমেন্ট করে সুস্মিতা চ্যাটার্জী (Susmita Chatterjee) একটি আগুনের ইমোজি ও ভালোবাসার ইমোজি পোস্ট করেছেন

মিমি নিজের ডায়েটেও এনেছেন পরিবর্তন। মিমি এই মুহূর্তে ভেগান ডায়েট অনুসরণ করছেন। একসময় জৈন হস্টেলে থেকে পড়াশোনা করা মিমিকে হস্টেলে থাকাকালীন নিরামিষ খেতে হত। এমনকি রাজনৈতিক প্রচারের সময় দুই মাস ধরে নিরামিষ আহার করেছিলেন মিমি। কিন্তু বাড়িতে থাকাকালীন নন-ভেজ খেতে হত মিমিকে। কিন্তু পশুপ্রেমী মিমি এবার পুরোপুরি ভেগান ডায়েট মেনে চলার সিদ্ধান্ত নিয়েছেন।

চলতি বছর মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ বক্স অফিসে অসফল হয়েছে। ওদিকে শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘পোস্ত’-র হিন্দি রিমেক ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে পা রেখেছেন মিমি। এই ফিল্মে তিনিই কলকাতার তরফে একমাত্র বাঙালি অভিনেত্রী। বর্তমানে মিমির হাতে রয়েছে প্রেমেন্দুবিকাশ চাকী (Premendu vikas chaki) পরিচালিত ফিল্ম ‘পলাশের বিয়ে’।

Related Articles