whatsapp channel
Bengali SerialHoop Plus

Tanushree Saha: রিনির পর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক ছাড়লেন মিমি, মন খারাপ দর্শকদের

অসুখের কবলে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়।’ একের পর এক চরিত্ররা পথ হারাচ্ছেন এখানে। প্রথমে রিনি এখন আবার মিমি। জানা গিয়েছে ধারাবাহিকের মতো বাস্তবেও এই দুজন কাছের বন্ধু। তবে কি বন্ধু চলে যাওয়ায় মিমিও চান না থাকতে। অনুরাগীরা যে তাঁকে আটকাবেন তাও তো সম্ভব নয়, ইতিমধ্যে নিজের চলে যাওয়ার ঘোষণাটা সেরেও ফেলেছেন মিমি ওরফে তনুশ্রী সাহা “মিমি চরিত্রে আমার পথ চলা এখানেই শেষ হলো।” শোরগোল পড়ে গিয়েছে, “তাহলে কি অভিনয় জগৎ থেকেই বিরতি নিচ্ছেন তনুশ্রী।”

একদমই না। অভিনয় থেকে মিশমির মতো তনুশ্রী সরে দাঁড়াচ্ছেন না। কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ ধারাবাহিটির একটি বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তনুশ্রী সাহা। এক সাথে একাধিক ধারাবাহিকে একসঙ্গে কাজ চালিয়ে যাওয়া তো বেশ কঠিন। তাই ডেট ইস্যু চলছিল অনেকদিন ধরেই। সমস্যার মুখেও পড়তে হয়েছে বারংবার। সেই কারণেই এমন সিদ্ধান্ত। পোস্ট করে সবার প্রথমে তিনি কিন্তু ধন্যবাদ জানিয়েছেন পরিচালক স্বর্ণেন্দু সামাদ্দারকেই। মিমির ভাষায়, “এত মানুষের ভালোবাসা এত সবকিছু তোমার জন্যই পেয়েছি। তুমি ভরসা করে অডিশনে ডেকেছিলে তার জন্যই এত্ত কিছু পেয়েছি স্যার।”

ছেড়ে যাওয়ার সময়ে মনটা কিন্ত বেশ ভারাক্রান্ত জনপ্রিয় অভিনেত্রীর। লেখনির ধাঁচ দেখেই তা বেশ বোঝা গিয়েছে। “পরিবার ছিলাম, পরিবারই থাকব আমরা। সবাইকে খুব মিস করবো। মেকআপ রুমে জমিয়ে আড্ডা, মেকআপ রুমে সবার সঙ্গে রিলস বানানো, একসঙ্গে বসে খাওয়া দাওয়া, নিজের বসার জায়গা, শুটিং ফ্লোর, মানুষি সিনহাদির কড়া শাসন সবকিছুই।” রিল লাইফের মা স্মৃতিকা মজুমদারকেও দুঃখ পেতে বারণ করলেন তিনি। শেষমেষ একটি রাগের ইমোজি দিয়ে আবেগ ভরে লিখেছেন, আমরা জায়গা যেন আমারই থাকে।”

বলা বাহুল্য, দর্শক বা অনুরাগীদেরও কিন্তু ভালোবাসা জানাতে ভোলেননি তনুশ্রী। “অসংখ্য ধন্যবাদ দর্শক। তোমরা আমার কাছে সবসময়ই বিশেষ। কত্ত ভালোবাসা দিয়েছো আমাকে। এই ভাবেই পাশে থেকো প্রতিটা দিন। তোমরাই আমার শক্তি।” বোধ হয় চোখ জলে ভরে উঠেছিল দর্শকদেরও। তাই তো অভিনেত্রীর কমেন্ট বক্সে কান্নার ইমোজি দিয়েই নিজেদের অনুভূতি এঁকে দিয়েছেন তাঁরা। অভিনেত্রীর পোস্ট করা ছবিটিতেও দেখা যাচ্ছিল, এক সাথে ঘিরে ধরেছেন সবাই তনুশ্রীকে। জোর করে হাসার চেষ্টা চলছে কিন্তু সম্ভবপর হচ্ছেনা।

whatsapp logo