Hoop PlusTollywood

Swastika Mukherjee: হঠাৎ পাত্রের খোঁজ করছেন স্বস্তিকা মুখোপাধ্যায়!

‘শ্রীমতী’ স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), টলিউডের অন্যতম বোল্ড ও বিতর্কিত অভিনেত্রী। তাঁর অভিনয় দক্ষতা তুলনাহীন। যে কোনও চরিত্রে নিজেকে মানিয়ে নিতে পারেন স্বস্তিকা। নিখুঁত ভাবে ফুটিয়ে তোলেন তাকে। বিবাহ বিচ্ছেদ হয়েছে অনেক আগেই। জীবনে এসেছেন একের পর এক পুরুষ। কিন্তু থিতু হতে পারেননি স্বস্তিকা। তিনি নিজের মেয়ে অন্বেষা (Anwesha)-র মধ্যেই খুঁজে পেয়েছেন তাঁর পৃথিবী। তবে হঠাৎই বছরের শেষ ভাগে পাত্র চেয়ে বিজ্ঞাপন দিলেন স্বস্তিকা, অবশ্যই ক্লাসিফায়েডে নয়, সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় সৎ পাত্র চেয়ে বিজ্ঞাপন দিয়ে স্বস্তিকা লিখেছেন, গায়ের রঙ শ‍্যামবর্ণ হলেও তাঁর আপত্তি নেই, ফর্সা হতে হবে না। অর্থাৎ ‘ডার্ক, হ্যান্ডসাম’ পাত্র আর কি! তবে এরপরেই একের পর এক বাউন্সার দিয়ে গিয়েছেন স্বস্তিকা। তিনি লিখেছেন, পাত্রকে বই পড়তে ভালোবাসতে হবে। গান শুনতে ভালোবাসতে হবে। বেড়াতে যেতে ভালোবাসতে হবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, ইংরাজি ভাষা ব্যবহার না করে টানা দশ মিনিট বিশুদ্ধ বাংলা ভাষায় কথা বলতে হবে। স্বস্তিকা সারমেয় ভালোবাসেন। ফলে তিনি বলেছেন, তাঁকে ভালো না বাসলেও চলবে। কিন্তু কুকুরদের মাথায় করে রাখতে হবে। এইসব গুণ থাকলে তবেই স্বস্তিকা তাঁর সাথে পাত্রদের যোগাযোগ করতে বলেছেন। নাহলে দরকার নেই। পাত্ররা বাকি যা যা পারেন না, তা স্বস্তিকা নিজেই সামলে নেবেন বলেছেন।

এরপরেই পুরুষ অনুরাগীদের কমেন্টে ভরে গিয়েছে স্বস্তিকার কমেন্ট বক্স। অনেকেই দিচ্ছেন বিয়ের প্রস্তাব। এর মধ্যেই ব্রাইডাল লুকে ফটোশুট করেছেন স্বস্তিকা। লাল, গোলাপি, জামরঙা বেনারসিতে করা ফটোশুটের ছবি তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

খুব শীঘ্র নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে ‘কোয়ালা’। এই ওয়েব সিরিজের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irfan Khan)-এর পুত্র বাবিল খান (Babil Khan)। ‘কোয়ালা’-য় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। আপাতত এই ওয়েব সিরিজের প্রোমোশনে ব্যস্ত তিনি।

whatsapp logo