Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: ‘বড়দিন’-এ উপহারের ডালি, শারীরিক অক্ষম শিশুদের মুখে হাসি ফোটালেন ঋতাভরী

জীবনের প্রতিটি মুহূর্তের আপডেট নিজেই সোস্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ঋতাভরী(Ritabhari Chakraborty)। কোনো কিছুই লুকিয়ে রাখা তার অভ্যাস নয়। ব্যাক্তিগত জীবন থেকে কর্ম জীবন সবটাই খোলা খাতার মতন, তাই ইচ্ছা করলেই একবার ঢু দিতে পারেন অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায়।

এখন চলছে বড়দিন উৎসবের মরশুম। কলকাতা জুড়ে এই ক্রিসমাস নিয়ে ব্যাপক উত্তেজনা চলে। রাস্তা ঘাট পার্ক সাজানো হয় ঝলমলে আলো, ক্রিসমাস ট্রি দিয়ে। বাচ্চাদের দেওয়া হয় নানান উপহার, কোথাও চলে কম্বল বিতরণ উৎসব, কোথাও চলে কেক, কমলা লেবু বিতরণ। দুর্গাপুজো ছাড়াও এই বিশেষ দিনে বাচ্চারা মুখিয়ে থাকে ঘোরার জন্য, কেকের জন্য ও নানান উপহারের জন্যে।

সেরকমই, এই বছরেও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তার একদল বধির সন্তানদের নিয়ে উৎসবে মাতলেন। Ideal school for the Deaf এর সমস্ত বাচ্চাদের নিয়ে এদিন অভিনেত্রী উৎসব মুখর হয়ে ওঠেন। সকলের সঙ্গে কেক কাটেন, কেক খাইয়ে দেন এবং বাচ্চাদের হাতে নানান ধরনের উপহার তুলে দেন। এছাড়াও, সকলের সঙ্গে ছবি তোলেন এবং সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

অভিনয়ের পাশাপাশি ঋতাভরী বরাবর সামাজিক কাজে নিজেকে লিপ্ত রাখেন। এই উৎসব তার কাছে নতুন নয়। তিনি বহু আগে থেকেই অসহায় বাচ্চাদের সঙ্গে সময় কাটান, ওদের হাতে উপহার তুলে দেন, ওদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেন। HoopHaap Entertainment এর তরফ থেকে অভিনেত্রী ঋতাভরীকে বড়দিনের অনেক শুভেচ্ছা।

Related Articles