BollywoodHoop PlusHoop Video

Ranveer-Alia: ইন্টারনেটে ফাঁস হয়ে গেল রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ দৃশ্য

2023 সালে করণ জোহর (Karan Johar)-এর অন্যতম সাফল্য ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। এই ফিল্মে রকির ভূমিকায় রণবীর সিং (Ranveer Singh) ও রানির ভূমিকায় নজর কেড়েছেন আলিয়া ভাট (Aliaa Bhatt)। তবে দীর্ঘদিন পর আবারও স্ক্রিন শেয়ার করেছেন ধর্মেন্দ্র (Dharmendra), শাবানা আজমি (Shabana Azmi) ও জয়া বচ্চন (Jaya Bachchan)। তিন কিংবদন্তীর মধ্যে ত্রিকোণ সম্পর্কের কাহিনী অনায়াসেই বুনেছেন করণ। ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র মাধ্যমে পরিচালক হিসাবে ফিরে বারবার স্টিরিওটাইপ ভেঙেছেন তিনি। ফিল্মে রানির বাবার ভূমিকায় টোটা রায়চৌধুরী (Tota Roychowdhury)-র অভিনয়ের পাশাপাশি তাঁর কথ্থক নৃত্যশৈলী পৌঁছে গিয়েছে সারা ভারতের কাছে। সব মিলিয়ে ব্লকবাস্টার ফিল্মের তকমা পেয়েছে করণের ডিরেক্টোরিয়াল কামব্যাক।

তবে এই ফিল্মের দৈর্ঘ্য যথেষ্ট বড় হয়ে যাচ্ছিল। ফলে এডিট টেবিলে বাদ দেওয়া হয়েছিল ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র কিছু দৃশ্য। রেশ জিইয়ে রাখার ম্যাজিক জানেন করণ। ফলে বাদ দেওয়ার জন্য তিনি বেছে নিয়েছিলেন রণবীর ও আলিয়ার কিছু উষ্ণ দৃশ্য। সারা ভারত যখন ‘জওয়ান’ জ্বরে আক্রান্ত, সেই সময় বাদ দেওয়া দৃশ্যগুলির একটি ক্লিপিংস বানিয়ে ভাইরাল করে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটার জুড়ে ট্রেন্ডিং হচ্ছে এই ভিডিও।

ভিডিওতে কখনও দেখা যাচ্ছে, রণবীর ও আলিয়ার ঘনিষ্ঠ চুম্বন দৃশ্য। যদিও অনেকেই এই ভিডিও দেখে অত্যন্ত অশালীন মন্তব্য করেছেন। তবে অনুরাগীদের কাছে ভিডিওটির গ্রহণযোগ্যতা রয়েছে। পাশাপাশি আবারও নতুন করে ভাইরাল করা হয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-র ‘সারেগামা কারভাঁ মেডলি’ নামে স্বর্ণযুগের কয়েকটি আইকনিক গানের অংশ জুড়ে তৈরি একটি ভিডিও যাতে ধর্মেন্দ্র ও শাবানার পুরানো প্রেম আবারও প্রাণ ফিরে পায়। অপরদিকে শুরু হয় রণবীর ও আলিয়ার সম্পর্ক। তবে অনেকেই লিখেছেন, এই ভিডিওটি নাকি বাদ দেওয়া দৃশ্যগুলি দিয়ে তৈরি। এই মত সম্পূর্ণ ভুল।

কারণ ‘রকি অউর রানি কি প্রেম কহানি’-তে গানের ভিডিওর অংশগুলি দেখানো হয়েছিল। বাদ দেওয়া অংশগুলি নিয়ে প্রকৃতপক্ষে তৈরি হয়েছে উষ্ণ ভিডিওর ক্লিপিং। এখনও অবধি সারা পৃথিবী জুড়ে তিনশো মিলিয়ন ডলারের কাছাকাছি ব্যবসা করেছে এই ফিল্ম।

whatsapp logo