whatsapp channel

হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেত্রী সুরেখা সিক্রি, শোকের ছায়া অভিনয় জগতে!

সিনে পাড়ায় আরো একটি নক্ষত্র পতন হল। বিদায় নিলেন বালিকা বধূ হিন্দি ধারাবাহিক খ্যাত দাদিসা সুরেখা সিক্রি। ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয় এই প্রবীণ অভিনেত্রীর। এরপর আজ সকলেই হার্ট অ্যাটাকে…

Avatar

HoopHaap Digital Media

সিনে পাড়ায় আরো একটি নক্ষত্র পতন হল। বিদায় নিলেন বালিকা বধূ হিন্দি ধারাবাহিক খ্যাত দাদিসা সুরেখা সিক্রি। ২০২০ সালে ব্রেন স্ট্রোক হয় এই প্রবীণ অভিনেত্রীর। এরপর আজ সকলেই হার্ট অ্যাটাকে মারা গেলেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয় ৭৫.

এদিন প্রবীণ অভিনেত্রীর ম্যানেজার জানান, ‘তিনবার জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুরেখা সিক্রি কার্ডিয়াক অ্যারেস্টের কারণে মারা গেল শুক্রবার সকালে ৭৫ বছর বয়সে।’

যারা হিন্দি ধারাবাহিক বালিকা বধূ দেখেছেন তারা এই রাগী দাদিসাকে চিনবেন। নাহ শুধু এটুকু অভিনয় তিনি তার অভিনয় জীবনকে সীমাবদ্ধ রাখেননি। ১৯৭৮ সালে ‘কিসসা কুর্সি কা’ দিয়ে ডেবিউ করেছিলেন বলিউডে। এরপর বহু হিন্দি সিনেমা ও সিরিয়ালে তাকে দেখা গিয়েছে। ‘তামাস’, ‘মাম্মো’, ‘বাঁধাই হো’ এর জন্য তিনি তিনবার জাতীয় পুরস্কার পান। তার শেষ ছবি ছিল জোয়া আখতারের ‘Ghost Stories’।

যখন অসুস্থ ছিলেন তখন দয়া চাননি তিনি, বরং কাজ করতে চেয়েছিলেন। কাজ করেই অর্থ উপার্জন করে চিকিৎসা করবেন বলে জানিয়েছিলেন। একটি সর্বভারতীয় সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, “I don’t want any wrong impression to be created among people that I am going around begging people for money. I don’t want charity. Yes many have reached out to me, which is very kind of them. I really feel grateful. But I’ve not taken anything from anyone. Give me work and I want to earn respectfully.” যার সংক্ষিপ্তসার এটাই যে আমাকে কাজ দিন আমি সন্মানের সঙ্গে অর্থ উপার্জন করতে চাই। আজ তিনি চিরবিদায় নিলেন সসম্মানে। তার দাপুটে অভিনয় আজও দর্শকদের মনে চিরস্মরণীয় হয়ে থাকবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media