whatsapp channel

মা হওয়ার পর প্রথম দীপাবলি, ছোট্ট ইউভানকে নতুন লুকে চমকে দিলেন শুভশ্রী

১১ সেপ্টেম্বর অভিনেত্রী, রাজের স্ত্রীয়ের পর আরো একটি পরিচিতি পান শুভশ্রী। নতুন মা হয়েছিলেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট…

Avatar

HoopHaap Digital Media

১১ সেপ্টেম্বর অভিনেত্রী, রাজের স্ত্রীয়ের পর আরো একটি পরিচিতি পান শুভশ্রী। নতুন মা হয়েছিলেন টলিউডের নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা । ছেলের নাম রেখেছেন ইউভান। ছোট্ট ইউভানকে কাছে পেয়ে ভীষণ খুশি রাজশ্রী ওরফে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলেকে নিয়েই আনন্দে দিন কেটে যাচ্ছে এই তারকা দম্পতির। প্রেগনেন্সি থেকে ছেলের এই দুইমাস সময় টা এই জুটির কাছে বেশ স্পেশাল। তাই নানান মজার মুহূর্তে এই তিন জন কাটাচ্ছেন। আর সেই ছোট ছোট মুহূর্তগুলো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন এই জুটি৷ কখনো ছেলেকে প্রথম কোলে নেওয়া তো কখনো ছেলেকে ঘুরতে বেড়ানো৷ নতুন এই সদস্যকে পেয়ে খুশির জোয়ার ভেসে চলেছে।

প্রেগনেন্সির পিরিয়ড থেকে নতুন মাম্মাকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়না। কিন্তু প্রেগনেন্সির আগে শেষ ছবি ‘হাবজি গাবজি’ সিনেমাতে অভিনয় করেছিলেন শুভশ্রী। এই ছবি মুক্তি পাবে আগামী ক্রিস্টমাসে। আর আজ দীপাবলি তাই ফ্যানদের জন্য দীপাবলির উপহার দিলেন রাজ শুভশ্রী। নতুন সিনেমার ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে,যেখানে ছেলে কে শান্ত করার জন্য পরমব্রত হাতে ফোন দেয় আর সেই ফোন থেকে কিভাবে ফোন অ্যাডিক্টেট হয়ে যায় সেই নিয়ে গল্প বুনেছে রাজ চক্রবর্তী। ইতিমধ্যে ট্রেলারে ২ ঘন্টায় ৮২ হাজার ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ইউটিউবে।

ছেলে ইউভানের জন্মের মা বাবা দুজনেই নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। ইউভানের বয়স দুমাস হতে চললো। কিন্তু এখন থেকেই ছোট্ট ইউভান সোশ্যাল মিডিয়ার সেলিব্রেটি আইকনে রুপান্তরিত হয়েছে। মা বাবার পোস্টে যত না নিজেদের ছবি থাকে তার থেকে বেশি ছোট্ট সিম্বার ছবিতে ভরে গেছে। দুর্গা পুজোতে অষ্টমীতে ধূতি পাঞ্জাবি পড়ে কখনো মায়ের কোলে তো কখনো বাবার কোলে মহানন্দে ঘুরে বেড়িয়েছেন।

দুর্গাপুজোতে করোনা মরশুমে ভিড় ভাট্টা এড়িয়ে শুধু দিদির বাড়িতেই এই সেলেব জুটি পুজা কাটিয়েছেন। দীপাবলিতে করোনার বিদায় ঘন্টা এখনো বাজেনি। তাই ছেলেকে নিয়ে বাড়িতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। তা বলে ফ্যানদের শুভেচ্ছা জানাবেনা তা কখনো হয়। তাই এদিন শুভশ্রী তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। এবারে অভিনেত্রীকে বাড়ির নিত্যদিনের স্পেগেটিতে দেখা গিয়েছে। মুখে নেই কোনো চড়া মেক আপ শুধুমাত্র সাদামাটা লুকে হাজির ইউভানের মা। সেখানেই শুভশ্রী তাঁর অনুরাগীদের দীপাবলি শুভেচ্ছা জানিয়েছেন। উল্লেখ্য এই ছবিতেই আরো একটি জিনিস নজর কেড়েছে দর্শকদের। এদিন রাজশ্রীর নিবাস আরবানার ঘর দীপাবলির অন্ধকার দূর করে আলোয় আলোয় সেজে উঠেছে, আর শুভশ্রীও নিজের ফ্ল্যাটের ব্যালকনিতে দাঁড়িয়েই ছবিটি তোলেন আর নিমেষে ভাইরাল।

মা হওয়ার পর প্রথম দীপাবলি, ছোট্ট ইউভানকে নতুন লুকে চমকে দিলেন শুভশ্রী

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media