whatsapp channel

তখনো সেলিব্রিটি হননি, গিটার বাজিয়ে গান গাইছেন অরিজিৎ, ভাইরাল সেই পুরনো ভিডিও

অরিজিৎ সিং (Arijit singh) ভারত তথা এশিয়ার প্রথম সারির গায়ক ও সুরকারদের মধ্যে অন্যতম। অরিজিৎ-এর শুরুর দিনগুলি ছিল কঠোর সংগ্রামে পরিপূর্ণ। সেই সময়ের একটি ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে…

Avatar

HoopHaap Digital Media

অরিজিৎ সিং (Arijit singh) ভারত তথা এশিয়ার প্রথম সারির গায়ক ও সুরকারদের মধ্যে অন্যতম। অরিজিৎ-এর শুরুর দিনগুলি ছিল কঠোর সংগ্রামে পরিপূর্ণ। সেই সময়ের একটি ভিডিও আবারও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে অরিজিৎকে দেখা যাচ্ছে গিটার বাজিয়ে বলিউডের হিন্দি ফিল্ম ‘কভি আলবিদা না কহেনা’-এর জনপ্রিয় গান ‘মিতওয়া’ গাইতে। তাঁর পরনে রয়েছে গেরুয়া রঙের কুর্তা ও মাথার চুল লম্বা। বাড়ির ছাদে বসে গান গাইতে দেখা যাচ্ছে অরিজিৎকে। বোধ হয় সময়টা ছিল ‘ফেম গুরুকুল’-এর পর।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিং অংশগ্রহণ করেছিলেন ‘ফেম গুরুকুল’ প্রতিযোগিতায়। কিন্তু দর্শকদের ভোটে সেদিন প্রতিযোগিতার মাঝপথে বেরিয়ে যেতে হয়েছিল অরিজিৎ সিং-কে। কেঁদে ফেলেছিলেন তাঁর মেন্টর ইলা অরুণ (ila arun)। শুরু হয়েছিল অরিজিৎ সিং হয়ে ওঠার যাত্রা। অরিজিৎ প্রমাণ করে দিয়েছেন, একটি রিয়েলিটি শোয়ের ট্রফি কখনও ভাগ্য নির্ধারণ করতে পারে না।

বলিউডে অরিজিৎ কাজ শুরু করেছিলে মিউজিক অ্যারেঞ্জার হিসাবে। সেই সময় শঙ্কর মহাদেবন (shankar mahadevan) তাঁকে যথেষ্ট সাহায্য করেছিলেন। মিউজিক অ্যারেঞ্জার থেকে ধীরে ধীরে অরিজিৎ-এর উত্তরণ ঘটে সুরকার-গায়কে। এর মধ্যেই তাঁকে ঘিরে ধরেছিল বিবাহ সংক্রান্ত বিতর্ক ও পরকীয়া। ‘ফেম গুরুকুল’-এর এই প্রতিযোগিনীকে বিয়ে করেছিলেন অরিজিৎ। সেই সময় তাঁর গার্লফ্রেন্ড তথা বর্তমান স্ত্রী কোয়েল (koel)-এর অন্যত্র বিয়ে হয়ে গিয়েছে। কিন্তু জিয়াগঞ্জ গেলেই কোয়েল ও অরিজিৎ লুকিয়ে দেখা করতেন। অরিজিৎ-এর স্ত্রী ঘটনাটি জানতে পেরে বিবাহ বিচ্ছেদের মামলা করেন। অপরদিকে কোয়েলেরও বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অনেক টানাপোড়েনের পর বিবাহ বিচ্ছেদ পান অরিজিৎ। এরপরেই তাঁর সঙ্গে কোয়েলের বিয়ে হয়।

করোনার দ্বিতীয় ঢেউয়ে নিজের মা অদিতি সিং (aditi singh)-কে হারিয়েছেন অরিজিৎ। এরপর থেকেই মুর্শিদাবাদের মানুষের জন্য করোনা সচেতনতার প্রচার করছেন তিনি। দান করেছেন অক্সিজেন কনসেন্ট্রেটর ও হাই ফ্লো ন‍্যাজাল অক্সিজেন থেরাপি মেশিন। এছাড়াও অনলাইন কনসার্টের মাধ্যমে করোনা তহবিলের জন্য অর্থ সংগ্রহ করেছেন অরিজিৎ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media