Hoop PlusTollywood

বহুমূল্য স্পিকার অর্ডার করে কি ডেলিভারি পেলেন মিমি! টুইটারে ক্ষোভ সাংসদ-অভিনেত্রীর

আজকাল আমরা দোকানে গিয়ে খুব কম দ্রবাদি কিনি। বেশিরভাগই হাতে একটি স্মার্টফোন দিয়ে অনলাইন শপিং করি৷ অনলাইনে জিনিস কেনার যেমন একদিকে সুবিধাও রয়েছে। আবার অসুবিধাও রয়েছে। যেমন পছন্দের কিছু অর্ডার দিলেন নিমেষে বাড়িতে দরজায় হাতের নাগালে পেয়ে যান , তেমনই অনেক সময়ে অর্ডার দিলেন এক জিনিস বাড়িতে চলে এল অন্য কোনও জিনিস। এমন ঘটনাও ঘটে থাকে। এবার এইরকম তিক্ত ঘটনার অভিজ্ঞতা হল অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তীর।

কি হয়েছে মিমির সাথে? মিমি সেই অভিজ্ঞতাই নিজের টুইটারে ছবি শেয়ার করে প্রকাশ করেছেন অভিনেত্রী-সাংসদ। শুক্রবার অভিনেত্রী এই টুইটে জানিয়েছেন, তিনি জনপ্রিয় শপিং সাইট আমাজন থেকে একটি ওয়্যারলেস ব্লু টুথ স্পিকার অর্ডার দিয়েছিলেন। যার দাম ছিল ৪৪ হাজার ৪২৮ টাকা। কিন্তু তার বদলে একই কোম্পানির অন্য মডেলের একটি স্পিকার আসে। আর তার গায়ে দাম লেখা ২৯ হাজার ৯৯৯ টাকা। এরপর নিজের অর্ডারের আইডি দিয়ে চরম ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

আমাজনের এই ঘটনা নতুন কিছু নয়। আগেও অনেকে এরকম অভিজ্ঞতার স্বীকার হয়েছেন। এই প্রথম আমাজনের ডেলিভারি র এই রকম অভিজ্ঞতা স্বীকার হলেন অভিনেত্রী। এই নিয়ে ক্ষোভ প্রকাশ করতেই অনেকে অভিনেত্রী নিজের টুইটারে ক্ষোভ প্রকাশ করতেই অনেকে সংস্থায় অভিযোগ জানাতে বলেন । এরপর আমাজনের সংস্থার পক্ষ থেকে টুইটারে গোটা ঘটনার জন্য দুঃখপ্রকাশ করে ক্ষমা চেয়ে নিয়েছেন তারা। ল এরপর অভিনেত্রীকে একটি লিঙ্ক দিয়ে সেখানে জানাতে বলা হয়। পাশাপাশি তাঁকে অর্ডারের বিস্তারিত তথ্য টুইটারের মতো অন্যান সোশ্যাল মিডিয়াতে শেয়ার না করার জন্য অনুরোধ করা হয়।

মিমি বরাবর অন্যায়ের বিরোধিতা করেন এই প্রথম নন। সম্প্রতি গ্যাসের দাম দিনের পর দিন বেড়ে যাওয়াতে তীব্র প্রতিবাদ করেন তিনি। নিজের টুইটারে তিনি লেখেন, সকালে তাঁর বাড়ির দরজায় এলপিজি গ্যাস আসতেই আমার তো ভিরমি খাওয়ার জোগাড়। কেয়া হুয়া তেরা ওয়াদা??? আমাদের সকলের রক্ত বেচে কি ভারতবর্ষ আত্মনির্ভর হবে?” প্রশ্নের তীড় ছঁড়লেন মোদীর দিকে।

Related Articles