Advertisements

Gouri Elo: ওয়েব সিরিজের মতো অন্তরঙ্গ দৃশ্য জনপ্রিয় বাংলা সিরিয়ালে!

Avatar

Nilanjana Pande

Follow

গত সপ্তাহের টিআরপি র‌্যাঙ্কিং-এ 5.6 নম্বর পেয়ে পাঁচ নম্বরে নেমে গিয়েছে ‘গৌরী এলো’। তার আগের সপ্তাহে এই ধারাবাহিক তিন নম্বর স্থানে ছিল। ফলে বোঝাই যাচ্ছে, ‘গৌরী এলো’-র টিআরপি ক্রমশ নিম্নগামী হচ্ছে। এর মধ্যেই এই ধারাবাহিকের নির্মাতারা টিআরপি বাড়ানোর জন্য বিশেষ পথ অবলম্বন করেছেন। বাংলা টেলিভিশন চ্যানেলে ‘গৌরী এলো’ ধারাবাহিকে দেখানো হল গৌরী ও ঈশানের অন্তরঙ্গ মুহূর্ত। কিন্তু টেলিভিশন চ্যানেলে এই ধরনের অন্তরঙ্গ দৃশ্য দেখানোর ফলে নেটদুনিয়া জুড়ে শুরু হয়েছে দর্শকদের সমালোচনা।

ওই দৃশ্যের বেশ কিছু ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে ঈশানকে চশমা পরে গৌরীর সাথে ঘনিষ্ঠ হতে দেখা যাচ্ছে। কয়েকটি ছবিতে ঈশান শার্টলেস হলেও চশমা সে খোলেনি। এই ধরনের দৃশ্য নিয়ে রসিকতা করে নেটিজেনদের একাংশ লিখেছেন, শেষ অবধি চশমা পরে কিনা এই দৃশ্য! অনেকে লিখেছেন, এবার গৌরী সুখবর দেবে। অনেকের মতে, টিআরপির জন্য ‘গৌরী এলো’-কে হট ওয়েব সিরিজ বানিয়ে দেওয়া হচ্ছে। অনেকে লিখেছেন, ফুলশয্যা নাকি চশমা সজ্জা। অনেকে আবার আরও এক ধাপ এগিয়ে জি বাংলার আরও একটি ধারাবাহিক ‘মিঠাই’-এ সিদ্ধার্থ ও মিঠাই-এর এই ধরনের রোম‍্যান্টিক দৃশ্য দেখানোর দাবি করেছেন। ‘গৌরী এলো’-র এই দৃশ্য নিয়ে অশ্লীল কটাক্ষে ভরে গিয়েছে ছবিগুলির কমেন্ট বক্স।

এই ধরনের ঘটনা ঘটেছিল স্টার জলসার একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘সেদিন দুজনে’-র ক্ষেত্রে। এই ধারাবাহিকে গাড়ির মধ্যে নায়ক-নায়িকার ঘনিষ্ঠ চুম্বন দেখানো হয়েছিল বেশ কিছুক্ষণ ধরে। তবে সোশ্যাল মিডিয়ায় সেই সময় এই দৃশ্য ট্রোলড না হলেও দর্শকদের একাংশ তা মানতে পারেননি। প্রকৃতপক্ষে, নির্মাতাদের মনে রাখা উচিত, টেলিভিশনের দর্শক ও ওটিটির দর্শক সবসময় এক নয়। যদি একজন দর্শক ওটিটি ও টেলিভিশন দুটিই দেখেন, তবুও তাঁদের মানসিকতা টেলিভিশনের ক্ষেত্রে অত্যন্ত সাহসী নয়।

কারণ শুরুর দিন থেকেই টেলিভিশন দর্শকদের ঘরের অন্দরমহলের অবিচ্ছেদ্য অংশ। ধারাবাহিকের নায়ক-নায়িকারা তাঁদের ঘরের ছেলে-মেয়ে। ফলে টেলিভিশনে এই ধরনের অন্তরঙ্গ দৃশ্য সমালোচিত হয়েছে এবং আগামী দিনেও তার ব্যতিক্রম হবে না।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow