whatsapp channel

Rittika Sen : সাহসী দৃশ্যের কারণে ওয়েব সিরিজে অভিনয়ের অফার ছেড়েছেন অভিনেত্রী ঋত্বিকা

সেই ২০১২ সালে '১০০% লাভ' চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে পা রাখেন ঋত্বিকা সেন। এরপর, ২০১৪ সালে রাজ চক্রবর্তী পরিচালিত 'বরবাদ' চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন। অভিনেত্রী যখন ক্লাস এইটে পড়তেন তখন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সেই ২০১২ সালে ‘১০০% লাভ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে পা রাখেন ঋত্বিকা সেন। এরপর, ২০১৪ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘বরবাদ’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে সকলের নজরে আসেন। অভিনেত্রী যখন ক্লাস এইটে পড়তেন তখন থেকেই পড়াশুনো আর অভিনয় একসঙ্গে চালিয়েছিলেন। শোনা যাচ্ছে সম্প্রতি মল্লিকা শেরওয়াতের সঙ্গে তামবাটাম-এর শ্যুটিং শেষ করলেন ঋত্বিকা সেন।

Advertisements

তবে, এবার অভিনয় জগৎ থেকে একটু সরে এসে অন্যরকম কাজ করতে চলেছেন টলিপাড়ার কিউট অভিনেত্রী ঋত্বিকা। আজকাল ইউটিউব চ্যানেলের রমরমা বাজার। অনেকেই ইউটিউব চ্যানেল খুলছেন, ভিডিও আপলোড করছেন আর দেদার ইনকাম করছেন। ঠিক সেই পথেই হাঁটছেন বরবাদ এর নায়িকা।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Advertisements

এখন তো ওয়েব সিরিজের যুগ। অভিনেত্রী ওয়েব প্ল্যাটফর্ম ছেড়ে ইউটিউব নিয়ে মাতলেন কেন? এই ব্যাপারে ঋত্বিকার পরিস্কার জবাব, অফার এসেছিল কিন্তু, সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না। অবশ্য, অভিনেত্রীর পাইপলাইনে এখন বেশ কিছু ছবি আছে। শ্যুটিং শেষ হয়েও আটকে রয়েছে বলে জানান তিনি। এর মধ্যে দুটি ছবির এখনও নাম ঠিক হয়নি। যার মধ্যে একটা ছবির শ্যুটিং এখনও বাকি।

Advertisements

ইউটিউবে, ঋত্বিকাকে দেখা যাবে ১৫ ই আগস্ট। সামনের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে অভিনেত্রীর নিজের গলার গান। অনুরাগীদের জন্য এটাই তার উপহার ১৫ই আগস্ট এর জন্য। ‘রোজা’ ছবির বিখ্যাত গান ‘ভারত হমকো জান সে পেয়ারা হ্যায়’-এ গানটি নিজের গলায় গাইছেন অভিনেত্রী। রেকর্ডিং শেষ হয়েছে ইতিমধ্যেই। ভিডিও শ্যুটিংও সেরে ফেলবেন খুব শীঘ্রই। অভিনেত্রী নিজেও এই নিয়ে খুবই উৎসাহিত। অবশ্য এর ঝলক আপনি ইনস্টাগ্রামে পেয়ে যাবেন।

Rittika Sen : সাহসী দৃশ্যের কারণে ওয়েব সিরিজে অভিনয়ের অফার ছেড়েছেন অভিনেত্রী ঋত্বিকা

whatsapp logo
Advertisements
Avatar