BollywoodHoop Plus

Monalisa: খোলামেলা টাইট পোশাক পরে নিয়ন্ত্রণ হারালেন মোনালিসা!

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী মোনালিসা। সেখানে ওরাই নানা অবতারে ধরা দেন তিনি। কখনো শাড়িতে হয়ে ওঠেন বঙ্গললনা, কখনো বোল্ড পশ্চিমি পোশাকে নজর কাড়েন অভিনেত্রী, আবার কখোনো বিকিনি ও মনোকিনিতে শরীরের ভাঁজ দেখিয়ে ঘাম ঝরান অনুরাগীদের। আর এবার শীতের শেষে সূর্যের মতো প্রখরতা ঝরে পড়ল তার শরীর থেকেও। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করে ফের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী।

বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা যাচ্ছে একটি কমলা রংয়ের অফ-শোল্ডার টাইট থাই-স্লিটেড গাউনে। পোশাকের ভেতর তার শারীরিক আলোড়ন স্পষ্টভাবে লক্ষ্যনীয়। মুখে রয়েছে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড লিপস্টিক। কানে হালকা ইয়ার-রিং, তবে শরীরে জুয়েলারি বলতে আর কিছুই নেই। চুল পরিপাটি করে বাঁধা, কপালের দুপাশ থেকে ঝুলছে লক্স। স্টেজের উপর দাঁড়িয়ে নানা পোজে লেনসবন্দি হয়েছেন অভিনেত্রী।

এই সাজে যে তিনি জিও স্টুডিওতে উপস্থিত ছিলেন, তা তার ক্যাপশন পড়েই স্পষ্ট হয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘অনুভূতি দিয়ে ঘেরা একটা রাত্রি ছিল। জিও স্টুডিওতে জিও পরিবারের সদস্য হতে পারে খুবই গর্বিত আমি। এটাই একর প্রথম কোলাবরেশন। তাই বর্ণনা করার শব্দ খুঁজে পাচ্ছি না ঠিক মতো। সোলফিলক্সকেও ধন্যবাদ আমাকে এত সুন্দর একটা সুযোগ দেওয়ার জন্য। এখানে তানভীকে জীবন্ত করে তুলতে পেরে আমি ধন্য’। তার এই সাফল্য ও সৌন্দর্যের মেলবন্ধন তত ভক্তদের মুগ্ধ করেছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Related Articles