BollywoodHoop Plus

যৌবনের অদেখা ছবি শেয়ার করলেন করিনা

২০০০ সালে ‘রিফিউজি’ চলচ্চিত্র দিয়ে এই স্টার কিড বড় পর্দায় অভিষেক করেন। ইনি আর কেউ নন করিনা কাপুর খান। প্রথম সিনেমায় নাম না করলেও ঐতিহাসিক নাট্যধর্মী অশোক এবং মেলোড্রামাধর্মী ব্লকব্লাস্টার ‘কভি খুশি কভি গম’ চলচ্চিত্র দিয়ে তিনি হিন্দি চলচ্চিত্র জগতে নিজের পাকাপাকি জায়গা তৈরি করেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এই অভিনেত্রীকে। অভিনেত্রীর একটি ডাক নাম ও আছে। সকলে এই নামে ডাকতে পছন্দ করেন বেবো। বেবো নিজের অভিনয় দক্ষতায় ২০ বছর ধরে বলিউডে নিজের দাপটের সাথে একের পর এক সুপারহিট সিনেমাতে অভিনয় করছেন।

শাহিদ কাপুরের সাথে ২০০৭ সালে জুটি বেঁধে “জাব উই মেট” সিনেমাতে অভিনয় করে বেশ হিট হয়। এরপর রিল থেকে রিয়েলে সম্পর্কে আবদ্ধ হন। শোনা যায় নাকি শাহিদের প্রেমে নাকি অভিনেত্রী নন ভেজ ত্যাগ করে নিরামিষভোজী হয়েছিলেন। কিন্তু এই সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি। কিছুদিন পর নানান কারণে এদের ব্রেক আপ হয়ে যায়। এরপরই অভিনেত্রীর জীবনে আসে সইফ আলি খান। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেন। এরপর করিনা কাপুর থেকে হন। দেখতে দেখতে নিজেদের দাম্পত্য জীবন ৮ বছরে পা দেয়। ৪ বছর আগে বড় ছেলে তৈমুর আলি খানের জন্ম দেন।

স্বামী আর বড় ছেলে তৈমুর আলি খানের সাথে দিব্যি সংসার করছেন এই অভিনেত্রী।প্রথম সন্তান তৈমুর আলি খানকে নিয়ে বেশ খুশিতেই দিন কাটছে নবাব সাব এবং বেগম জানের। এর মধ্যে এই মিষ্টি দম্পতির ঘরে এলো আরো বড়ো সুখবর। ২০ সালটা অন্যদের জন্য খারাপ হলেও এদের জন্য বেশ সুখের। করোনা আবহে লকডাউনের মাঝে ১২ আগস্ট অগাস্ট সইফ আলি খান ঘোষণা করলেন, তাঁর বেগম আবার মা হতে চলেছেন। ঘরে আলো করে আসছে দ্বিতীয় সন্তান। ওই ঘোষণার পর থেকেই বলিউডের এই মিষ্টি দম্পতিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে অনুরাগীরা।

২০২১ সালে দ্বিতীয়বার মা হতে চলেছেন। মা হবেন বলে অন্যান্যদের মতো বাড়িতে বিশ্রাম না নিয়ে চুটিয়ে নিজের অভিনয়ের কাজ চালাচ্ছেন। কিছুদিন আগে দিল্লীতে আমির খানের সাথে লাল চাড্ডা সিনেমার কাজ শেষ করলেন। সাথে নিজের শো এর সঞ্চালনা নিয়ে ও বেশ ব্যস্ত। সাথে নিজের জিম আর ফিটনেস আর ছেলেকে সময় দিতে ভোলেননি। আবার এর মাঝে লেখিকা হিসেবে নিজের নতুন গুনের আবির্ভাব করেছেন। হবু মায়েদের জন্য এই প্রেগিনেন্সিতে বই লিখে ফেলেছেন বেবো। তৈমুরের ৪ বছরের জন্মদিনে নিজের লেখা বইয়ের কথা জানান। করিনার লেখা নতুন বইয়ের নাম ”করিনা কাপুর খান’স প্রেগনেন্সি বাইবেল’

অভিনেত্রী এসবের মাঝে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নতুন নতুন ফটোশুট আর ছেলের সাথে কাটানো মুহূর্ত নানান শেয়ার করেন। এবার নিজের সোশ্যাল মিডিয়াতে নিজের এক পুরোনো ছবি শেয়ার করে অনুরাগীদের জিজ্ঞেস করেন এটা কোন সিনেমার গানের ছবি। এরপর দর্শক বলতে শুরু করেন, ইয়াদে সিনেমার বিখ্যাত গান “জাব দিল মিলে”। এই ছবিতে বেবোকে বেশ সেক্সি আর হট লাগছে বলে কমেন্টস করে বসেন অনুরাগীরা। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Related Articles