whatsapp channel

কোভিডে মৃত ব্যাক্তিদের বিনামূল্যে শেষকৃত্যের ব্যবস্থা করা হোক, সরকারের কাছে আর্জি সোনু সুদের

মানবিক সোনু সুদ, আরও একবার মানবিকতার পরিচয় দিলেন। আরও একবার তার প্রাণ কেদে উঠলো কোভিড আক্রান্ত ব্যাক্তিদের জন্য। এতদিন শিক্ষা ও পরিযায়ী শ্রমিকদের নিয়ে ভেবে ছিলেন সোনু। এগিয়ে এসেছিলেন তিনি…

Avatar

HoopHaap Digital Media

মানবিক সোনু সুদ, আরও একবার মানবিকতার পরিচয় দিলেন। আরও একবার তার প্রাণ কেদে উঠলো কোভিড আক্রান্ত ব্যাক্তিদের জন্য। এতদিন শিক্ষা ও পরিযায়ী শ্রমিকদের নিয়ে ভেবে ছিলেন সোনু। এগিয়ে এসেছিলেন তিনি সকলের সাহায্যার্থে। এবার আবারও সোনু এগিয়ে এলেন। সরকারের কাছে তার নতুন আর্জি তিনি পেশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। চলুন জানি কী বললেন সোনু।

নেটমাধ্যমে তার এবার অনুরোধ, কোভিড আক্রান্তের শেষকৃত্য বিনামূল্যে সম্পন্ন করার ব্যবস্থা করুক সরকার। একথায় তিনি বলতে চেয়েছেন, হাসপাতালে ভর্তি করানো থেকে শেষকৃত্য পর্যন্ত একজন কোভিড আক্রান্তকে আক্ষরিক অর্থেই লড়াই করতে হচ্ছে। সবার এতটা লড়াইয়ের ক্ষমতা নেই। যিনি পারছেন না মাঝপথেই তাঁর লড়াই থেমে যাচ্ছে।

সোনুর কথায়, প্রত্যেক দিন কম করে প্রায় সাড়ে ৩ হাজারের উপর মানুষ মারা যাচ্ছেন। প্রতি জনের শেষকৃত্য করতে প্রায় ১৫-১৬ হাজার টাকা দাবি করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। সকলের পক্ষে এই খরচ বহন করা সম্ভব নয়। অভিনেতার দাবি, এই খরচ সরকার বহন করলে সবাই শেষ সম্মান পাবেন। এর জন্য তিনি বিশেষ আইন চালু করারও অনুরোধ রেখেছেন। যার জোরে মৃতের শেষ কাজ করতে পারেন তাঁর নিকট জনেরাই।

সোনুর এমন আর্জিতে নেট জনতার অধিকাংশ মানুষ তাকে সাধুবাদ জানিয়েছেন। এর আগেও সোনুর দাবি ছিল, করোনা ভাইরাসে মৃত ব্যক্তির সন্তানদের শিক্ষার ভার সমস্ত রাজ্য সরকার বা কেন্দ্রীয় সরকার নিক। চলুন কানে শুনে নিই সোনুর নতুন আর্জি।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media