BollywoodHoop PlusHoop Video

Urfi Javed: উরফি জাভেদের পোশাক নিয়ে কি বললেন রণবীর কাপুর!

উরফি জাভেদ (Urfi Javed) তাঁর পোশাকের কারণেই গুগলের মোস্ট সার্চড এশিয়ান উওম্যানের তালিকায় তাবড় বলিউড নায়িকাকে হারিয়ে শীর্ষে উঠে এসেছিলেন। কিন্তু একসময় ফ্যাশন ডিজাইনারদের অবহেলার শিকার হওয়ার কারণেই উরফি নিজের পোশাক নিজে তৈরি করা শুরু করেন। ধারাবাহিকে অভিনয় করে তিনি যে ফেম পাননি, তা পেয়েছেন অদ্ভুতদর্শন পোশাক পরে। উরফির পোশাকের কারণে তিনি রণবীর সিং (Ranveer Singh)-এর কাছে ফ্যাশন কুইন। করণ জোহর (Karan Johar) -এর মতে, উরফি সবসময়ই নতুন কিছু করার চেষ্টা করেন। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রণবীর কাপুর (Ranbir Kapoor)।

সম্প্রতি করিনা কাপুর (Kareena Kapoor Khan)-এর টক শো ‘মিরচি প্লাস’-এ নিজের নতুন ফিল্ম ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এর প্রোমোশনের জন্য অতিথি হয়ে এসেছিলেন রণবীর। করিনা প্রশ্ন করেন, উরফিকে রণবীর চেনেন কিনা! রণবীর জানান, তিনি চেনেন। এরপর করিনা তাঁকে জিজ্ঞাসা করেন উরফির পোশাক নিয়ে। করিনা তাঁকে বলেই দেন, এককথায় উত্তর দিতে হবে রণবীরকে। করিনার প্রশ্ন ছিল, উরফির পোশাক ভাল রুচির পরিচায়ক নাকি নিম্ন রুচির পরিচায়ক! রণবীর উত্তর দিয়েছেন, নিম্ন রুচির পরিচায়ক। উরফি এই প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া জানাননি। কারণ তিনি জানেন, রণবীর একজন স্টারকিড হিসাবে সেই লড়াইয়ের সম্মুখীন হননি যা উরফি হয়েছেন।

একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও উরফি পরিচিতি পেয়েছিলেন ‘বিগ বস ওটিটি’ থেকে। এরপরেই মূলতঃ লাগাতার অদ্ভুত পোশাক পরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হতে থাকেন উরফি। তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেও উরফিকে থামাতে পারেননি বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh)। সাম্প্রতিক কালে সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করেছেন উরফি।

তাঁর স্থান হয়েছে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজ ও ফ্যাশন প্রোজেক্টে। আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-ও উরফির সাথে কাজ করে উচ্ছ্বসিত। এছাড়াও একাধিক মিউজিক ভিডিওয় কাজ করেছেন উরফি।

whatsapp logo