Bengali SerialHoop Plus

Swastika Dutta: বিচ্ছেদের পর বড় সিদ্ধান্ত শোভন-স্বস্তিকার!

শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly) ও স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র সম্পর্ক ভাঙার গুঞ্জন বহুদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল স্টুডিওপাড়ার আনাচে-কানাচে। তবে অবশেষে দুজনেই তাঁদের ব্রেক-আপের খবর স্বীকার করে নিয়েছেন। শোভন এই ঘটনা নিয়ে মুখ না খুলতে চাইলেও স্বস্তিকা জানিয়েছেন, হ্যাপি নোটেই তাঁরা শেষ করেছেন তাঁদের সম্পর্ক। তবে এবার শোভন ও স্বস্তিকা নিলেন গুরুত্বপূর্ণ পদক্ষেপ।

ইদানিং কোনো সম্পর্ক ভাঙলেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করে দেন প্রেমিক যুগল। একই ঘটনা ঘটল শোভন ও স্বস্তিকার ক্ষেত্রেও। একে অপরকে ইন্সটাগ্রামে আনফলো করলেন তাঁরা। উপরন্তু নিজেদের বিভিন্ন মুহূর্তের স্মৃতি সোশ্যাল মিডিয়া থেকে মুছে ফেললেন তাঁরা। একসাথে আর কোনো ছবির অস্তিত্ব চান না শোভন ও স্বস্তিকা। তবে ব্রেক-আপের প্রায় সাথে সাথেই নিজেদের যুগল ছবি সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করেননি তাঁরা। ফলে অনেকের মতে, ব্রেক-আপের পর ক্রমবর্ধমান তিক্ততার কারণেই শেষ অবধি এই সিদ্ধান্ত নিয়েছেন শোভন ও স্বস্তিকা। তাঁদের ব্রেক-আপের কারণ হিসাবে অনেকেই দায়ী করেছিলেন শোভনের প্রাক্তন প্রেমিকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-কে। কিন্তু ইমন জানিয়েছেন, তিনি তাঁর বিবাহিত জীবনে যথেষ্ট খুশি। এমনকি সাম্প্রতিক কালে মুক্তিপ্রাপ্ত বাংলা ফিল্ম ‘ফাটাফাটি’-র প্রিমিয়ারে একসাথে ছবি তুলে তা ইন্সটাগ্রামে শেয়ার করেছেন স্বস্তিকা ও ইমন।

কিন্তু স্টুডিওপাড়ার অন্দরের সূত্র বলছে, কাজের ব্যস্ততার কারণে স্বস্তিকাকে সময় দিতে পারছিলেন না শোভন। নতুন বছরের গোড়ায় রেজিস্ট্রি বিয়ে সেরে মুম্বই পাড়ি দেওয়ার কথা বলেছিলেন শোভন ও স্বস্তিকা। কিন্তু এরপর মাসদুয়েক যেতে না যেতেই ভেঙে যায় তাঁদের সম্পর্ক। বর্তমানে শোভন ব্যস্ত তাঁর মিউজিক ভিডিওর কাজ নিয়ে।

অপরদিকে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের পাশাপাশি স্বস্তিকা বর্তমানে অভিনয় করছেন বাংলা ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’-য়। এছাড়াও ‘ফাটাফাটি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

whatsapp logo