whatsapp channel

Trina Saha: বারবার শুটিংফ্লোরে সমস্যা, তৃণাকে নিয়ে কাজ করতে চাইছেন না নির্মাতারা!

তৃণা সাহা (Trina Saha)-সোহিনী সরকার (Sohini Sarkar) তরজা নিয়ে এখনও সরগরম স্টুডিওপাড়া। ইতিমধ্যেই বিবাদের জেরে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’ থেকে তৃণাকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

তৃণা সাহা (Trina Saha)-সোহিনী সরকার (Sohini Sarkar) তরজা নিয়ে এখনও সরগরম স্টুডিওপাড়া। ইতিমধ্যেই বিবাদের জেরে ক্যামেলিয়া প্রোডাকশন ও রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)-এর যৌথ প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘মাতঙ্গী’ থেকে তৃণাকে রিপ্লেস করে নিয়ে আসা হয়েছে রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharyya)-কে। তৃণা অবশ্য এই ঘটনায় প্রযোজনা সংস্থার কাছে ক্ষমা চেয়ে কিছু শর্ত রেখেছিলেন। তবে তাঁর শর্ত মানতে রাজি নন প্রযোজকরা। এমনকি তৃণা অ্যাডভান্সের টাকা ফেরত দিতে চাইলেও তা নেয়নি প্রযোজনা সংস্থা। ওই টাকাকে তৃণার পারিশ্রমিক বলে মনে করেন তাঁরা। কিন্তু এর মধ্যেই স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন, প্রযোজক-পরিচালকদের একাংশ নাকি তৃণার ব্যবহারে বিরক্ত।

Advertisements

অনেকের মতে, আগের তুলনায় তৃণার ব্যবহারে এসেছে পরিবর্তন। সঠিক ভাবে কথা বলেন না তিনি। প্রচুর চাহিদা তৈরি হয়েছে তাঁর। তবে তৃণার ঘনিষ্ঠ মহল মনে করেন, ‘মাতঙ্গী’ বিবাদের জেরে তৃণার ভাবমূর্তি নষ্ট হয়েছে। ফলে ইন্ডাস্ট্রিতে তাঁর ব্যবহার নিয়ে অহেতুক রটনা তৈরি হচ্ছে। অপর একটি সূত্রের খবর অনুযায়ী, হইচই-এর ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এর ফ্লোরেও ঝামেলা করেছিলেন তৃণা। তাঁর ব্যবহারে ক্ষুব্ধ হয়েছিলেন বহু কলাকূশলী। শোনা যাচ্ছে, তৈরি হতে পারে ‘গভীর জলের মাছ’-এর দ্বিতীয় সিজন। কিন্তু এই সিজনে দেখা যাবে না তৃণাকে।

Advertisements

গোটা ঘটনাটি অস্বীকার করেছেন ‘গভীর জলের মাছ’-এর চিত্রনাট্যকার সাহানা দে (Sahana Dey)। তিনি জানিয়েছেন, তাঁর সাথে এই ধরনের কোনো ঘটনা ঘটাননি তৃণা। ফলে এই বিষয়ে অযথা বিতর্ক তৈরি হোক তা চান না সাহানা।

Advertisements

তবে সাহানা জানালেন, ‘গভীর জলের মাছ’-এর দ্বিতীয় সিজন তৈরি হতে এখনও যথেষ্ট সময় রয়েছে। কাহিনীর প্রয়োজন অনুযায়ী চরিত্র চিত্রায়ণ হবে বলে জানালেন সাহানা। কিন্তু তৃণাকে দেখা যাবে কিনা, সেই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements