whatsapp channel

Madhabi Mukherjee: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের সিসিইউ-এ চিকিৎসাধীন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়

লকডাউনের সময় থেকে পৃথিবীর বুকে যেন নেমে এসেছে গ্রহণ। আচমকা অসুস্থতা, অকালপ্রয়াণের খবর তো নিত্যনৈমিত্তিক। কিংবদন্তী অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee) করোনা পরিস্থিতির কারণে এতদিন অন্তরালে থাকলেও আবারও সবকিছু আয়ত্তে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

লকডাউনের সময় থেকে পৃথিবীর বুকে যেন নেমে এসেছে গ্রহণ। আচমকা অসুস্থতা, অকালপ্রয়াণের খবর তো নিত্যনৈমিত্তিক। কিংবদন্তী অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee) করোনা পরিস্থিতির কারণে এতদিন অন্তরালে থাকলেও আবারও সবকিছু আয়ত্তে আসতেই ফিরে এসেছেন ধারাবাহিকের দুনিয়ায়। সাম্প্রতিক কালে তাঁকে স্টার জলসার ধারাবাহিক ‘বালিঝড়’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে। কিন্তু কর্মপ্রাণা অভিনেত্রী হঠাৎই অসুস্থ হয়ে পড়েছেন। বর্তমানে গুরুতর শারীরিক অসুস্থতার কারণে কলকাতার বুকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী।

Advertisements

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এক সপ্তাহ আগে সেলুলাইটিসের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন মাধবী। সেই সময় তাঁকে জেনারেল ওয়ার্ডে রাখা হয়েছিল। কিন্তু হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে মাধবীকে দ্রুত সিসিইউ-এ স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। মাধবীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, কিংবদন্তী অভিনেত্রীর দুই পা জুড়ে র‌্যাশ বেরিয়েছিল। ফলে তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই মাধবীর কিছু শারীরিক পরীক্ষার পর চিকিৎসক জানান, অভিনেত্রীর পায়ে সংক্রমণ হয়েছে। এরপরেই তাঁর চিকিৎসা শুরু হয়।

Advertisements

তবে বর্তমানে হাসপাতাল সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, মাধবীর শারীরিক অবস্থা স্থিতিশীল হলেও তিনি এখনও বিপন্মুক্ত নন। ফলে তাঁকে আরও কিছুদিন সিসিইউ-এ রাখা হতে পারে। বুধবার রাতে ওষুধের কারণে মাধবীর ঘুমের সমস্যা হয়েছিল।

Advertisements

ফলে বৃহস্পতিবার সকাল থেকেই ঘুমাচ্ছেন মাধবী। এর মধ্যেই তাঁর আরও কিছু শারীরিক পরীক্ষা হয়েছে যার রিপোর্ট এখনও আসেনি।

Advertisements

whatsapp logo
Advertisements