Bengali SerialHoop Plus

Sandhyatara: সেরা দশে থেকেও লাভ হল না, ‘ফুলকি’র কাছে হেরে আট মাসেই বিদায় ‘সন্ধ্যাতারা’র!

নতুন নতুন সিরিয়াল (Television Serial) যেমন শুরু হয়, তেমনি কিছু পুরনো গল্প ধীরে ধীরে শেষ হয়ে আসে। বর্তমানে বাংলা টেলিভিশনে একাধিক সিরিয়াল রয়েছে। তাদের মধ্যে আবার রয়েছে টিআরপির রেষারেষি। দর্শকদের মন জয়ে ব্যর্থ হলেই হয় স্লট পরিবর্তন, নয়তো শেষই করে দেওয়া হয় ধারাবাহিক গুলিকে। আগের মতো বছরের পর বছর ধরে টানার কনসেপ্ট আর নেই।

স্টার জলসার অন্যতম সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। ‘এক ফুল দো মালি’র গল্পই উঠে এসেছিল এই ধারাবাহিকে। এক ছেলেকে নিয়ে দুই বোনের মধ্যে টানাটানির গল্প দর্শকরা প্রথম প্রথম বেশ উপভোগই করছিলেন। কিন্তু হঠাৎ করেই কাটে তাল। আর তারপরেই স্লটহারা সন্ধ্যাতারা। সপ্তাহের পর সপ্তাহ ধরে ‘ফুলকি’র কাছে গো হারা হেরে চলেছে এই সিরিয়াল। এবার গুঞ্জন ছড়ালো, চ্যানেলের তরফে নাকি বন্ধই করে দেওয়া হবে ধারাবাহিকটি।

অতি সম্প্রতি গুঞ্জন জোরালো করে সন্ধ্যাতারার স্লট দখল করে বসেছে আসন্ন ধারাবাহিক ‘বঁধুয়া’। আগামী ৪ ঠা মার্চ থেকে সন্ধ্যা সাড়ে সাতটায় সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়াল। আর তারপরেই শোনা যাচ্ছে, সম্ভবত আর স্লট বদল হবে না। একেবারেই ইতি টানা হবে সন্ধ্যাতারার গল্পে। বর্তমানে সেরা পাঁচে জায়গা না পেলেও প্রথম দশে ঠিকই নাম থাকে এই সিরিয়ালের। তবে সত্যিই সন্ধ্যাতারা শেষ হয়ে যাচ্ছে কিনা, তা এখনো স্পষ্ট ভাবে জানানো হয়নি চ্যানেলের তরফে।

এ ব্যাপারে অভিনেত্রী অন্বেষা হাজরা বলেন, তাঁদের একদিন ছুটি ছিল। পরের দিন সেটে গেলে হয়তো জানতে পারবেন। তবে চ্যানেল বা প্রযোজনা সংস্থার তরফে তাঁদের কিছুই জানানো হয়নি। প্রসঙ্গত, বিবাহিত দম্পতির গল্প নিয়েই শুরু হবে বঁধুয়া সিরিয়ালটি। ‘নবাব নন্দিনী’র পর এই ধারাবাহিকের হাত ধরে কামব্যাক করছেন রেজওয়ান রব্বানি শেখ। তাঁর বিপরীতে দেখা যাবে জ্যোতির্ময়ী কুণ্ডুকে। মডেলিং এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেও যথেষ্ট জনপ্রিয় তিনি। এবার জলসার নায়িকাদের খাতায় নাম লেখাচ্ছেন জ্যোতির্ময়ী।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই