whatsapp channel

Ankita Mallick: ছোটপর্দার দীপিকা পাডুকোন, সিজলিং হট লুকে অনুরাগীদের ঘুম ওড়ালেন ‘জ্যাস’ অঙ্কিতা

অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারে কখনো কখনো এমন কিছু প্রোজেক্ট আসে যা তাদের জীবন বদলে দেয় সম্পূর্ণ ভাবে। অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের (Ankita Mallick) ক্ষেত্রে এই ভাগ্য বদলানো প্রোজেক্ট হল 'জগদ্ধাত্রী'। ছোটপর্দার এই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অভিনেতা অভিনেত্রীদের কেরিয়ারে কখনো কখনো এমন কিছু প্রোজেক্ট আসে যা তাদের জীবন বদলে দেয় সম্পূর্ণ ভাবে। অভিনেত্রী অঙ্কিতা মল্লিকের (Ankita Mallick) ক্ষেত্রে এই ভাগ্য বদলানো প্রোজেক্ট হল ‘জগদ্ধাত্রী’। ছোটপর্দার এই একটি সিরিয়াল তাঁকে পৌঁছে দিয়েছে সমাজের সর্বস্তরের মানুষের কাছে। দিয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। অঙ্কিতা মল্লিক এখন অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় নাম।

Advertisements

ছোটপর্দার তুখোড় স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চ অফিসার জ্যাস স্যান্যাল। বাইরে অপরাধীদের শায়েস্তা করা থেকে বাড়িতে সংসারের কাজ সামলানো, তার জুড়ি মেলা ভার। এমনই একটি ছক ভাঙা গল্প নিয়ে তৈরি হয়েছে জগদ্ধাত্রী সিরিয়ালটি। চরিত্রটিতে দুর্দান্ত অভিনয় প্রতিভা দেখিয়ে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন অঙ্কিতা। মডেলিং থেকে অভিনয় জগতে পা দিয়েই দর্শকদের নিজের ফ্যান বানিয়ে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাঁর রূপের ছটায় মুগ্ধ হয়ে যাচ্ছেন নেটিজেনরা। একথা সকলেই এক বাক্যে স্বীকার করবেন, এই মুহূর্তে টেলিভিশন দুনিয়ায় সবথেকে সুন্দরী অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই থাকবে অঙ্কিতার স্থান। বাস্তবিকই অপরূপ সুন্দরী তিনি।

Advertisements

Ankita Mallick: ছোটপর্দার দীপিকা পাডুকোন, সিজলিং হট লুকে অনুরাগীদের ঘুম ওড়ালেন 'জ্যাস' অঙ্কিতা

Advertisements

জগদ্ধাত্রী সিরিয়ালে আপাতত বেশ টানটান পর্ব চলছে। প্রমিতা বাসুকে ধাওয়া করার মাঝেই জানা গিয়েছে, মা হতে চলেছে জগদ্ধাত্রী। কিন্তু এই খবরে মুখে হাসি নেই তার। যেন কিছু একটা লুকোচ্ছে জগদ্ধাত্রী। এদিকে অফস্ক্রিনে অঙ্কিতা ধরা দিলেন একেবারে ভিন্ন লুকে। থাই হাই স্লিট আর ডিপ নেকের একটি সাদা কালো কাট আউট পোশাক পরেছেন তিনি। আদ্যোপান্ত গ্ল্যাম লুকে পর্দার জগদ্ধাত্রীর সঙ্গে তাঁকে মেলানো দায় হয়ে পড়েছে। শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে অঙ্কিতার ছবিগুলি।

Advertisements

প্রসঙ্গত, দীর্ঘদিন পর্যন্ত জগদ্ধাত্রীই ছিল বেঙ্গল টপার সিরিয়াল। তবে সম্প্রতি নম্বর বেশ খানিকটা কমেছে এই ধারাবাহিকের। প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে আসে জগদ্ধাত্রী। তারপর এখন দু নম্বর থেকে সোজা তৃতীয় স্থানে নেমে এসেছে জগদ্ধাত্রী। দর্শকরা সাময়িক ভাবে গল্প থেকে আগ্রহ হারিয়ে ফেলেছিলেন। তবে বর্তমানে গল্পে নতুন টুইস্ট এনে আবারো দর্শকদের আগ্রহ বাড়িয়ে তুলেছেন নির্মাতারা।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই