BollywoodHoop Plus

Rakhi Sawant: আচমকা খসে গেল পোশাক, ক্যামরার সামনেই লজ্জায় লাল রাখী সাওয়ান্ত

বি-টাউনের সুন্দরী ও ঠোঁটকাটা অভিনেত্রীদের তালিকায় উপরের দিকেই নাম থাকে রাখি সাওয়ান্তের (Rakhi Sawant)। একটা সময় নিজের সৌন্দর্যে ঘায়েল করতেন দর্শকদের। প্রেক্ষাগৃহে একটা সেনসেশন হয়ে ভক্তদের রাতের ঘুম কাড়তেন অভিনেত্রী। তিনি হিন্দি চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি বেশ কয়েকটি কন্নড়, মারাঠি, ওড়িয়া, তেলুগু এবং তামিল চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি ২০০৬ সালে সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত বিতর্কিত ভারতীয় রিয়ালিটি টেলিভিশন অনুষ্ঠান ‘বিগ বস’-এর ১ম আসরে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন।

তবে এই অভিনেত্রীর নাম ও বিতর্ক যেন একে অপরের সমার্থক। প্রায়ই নানা কারণে সংবাদ শিরোনামে উঠে আসে তার নাম। আদিল খানের সঙ্গে বিয়ের পর ধর্ম পরিবর্তন করেছেন অভিনেত্রী রাখী সাওয়ান্ত। বদলে গিয়েছে তাঁর নামও। তাঁর নতুন নাম ফতিমা। মাঝেমধ্যেই হিজাব পরতে দেখা যাচ্ছে তাঁকে। করছেন নমাজ পাঠও। একবার এই নমাজ পড়তে গিয়েই ভয়ানক ট্রোলের শিকার হয়সছিলেন রাখী। মুসলিম সম্প্রদায়ের একটা বড় অংশই রীতিমতো তুলোধনা করেছিলেন তাঁকে।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে ক্যামেরার সামনে পোশাক নিয়ে বিড়ম্বনায় পড়তে দেখা গেল অভিনেত্রীকে। তাই নিয়েই পড়ল শোরগোল। সম্প্রতি দুবাইয়ে আয়োজিত আইফা অ্যাওয়ার্ডস রেড কার্পেটে উপস্থিত ছিলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সেখানে তার আউটফিট ছিল নজরকাড়া। তার পরণে ছিল লাল রংয়ের একটি গাউন। গাউনটি অফ শোল্ডার হওয়ার কারণে উন্মুক্ত হয়েছে তার শরীরের গোপন ভাঁজ। মাথায় একটি ওয়েস্টার্ন হ্যাট। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিকে যেন আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছেন তিনি।

আর এই ভিডিওতেই পোশাক বিড়ম্বনায় পড়তে হল অভিনেত্রীকে। তার পরনের লাল রংয়ের এই অফ-শোল্ডার গাউনের সাথে কাঁধের কাছে একটি লাল পোশাকে দেখা যায় তাকে। ভিডিওর মাঝেই গাউনের সঙ্গে থাকা তার হাতের লাল অংশটি বারবার খসে যেতে থাকে তার কাঁধ থেকে। সেখানে দাঁড়িয়ে ক্যামেরার সামনেই সেটিকে ঠিক করেছেন। আর এই ভিডিওতে ধরা পড়ল সেই মুহূর্তের ছবি।