BollywoodHoop Plus

Poonam Pandey: খোলামেলা পোশাকে প্রকাশ্য রাস্তায় বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

আবারও শিরোনামে পুনম পান্ডে! বলে রাখা ভালো ২০১৩ সালের বলিউড ছবি ‘নেশা’ থেকেই কেরিয়ার শুরু করেন। এরপর একের পর এক কাজ, বিশেষত মডেলিং তার উপর বিতর্কে জড়ানোর ক্ষেত্রে তো তাঁর জুড়ি মেলা ভার। “ভারতীয় দল বিশ্বকাপ জিতলে পোশাকহীন ভাবে ছবি পোস্ট করবো”- পুনমের এই মন্তব্য এখনো মনে রেখেছেন দর্শক। এদিকে তাঁর ফ্যাশন সেন্সটা যে ঠিক পছন্দ নয় দর্শকের আবারও প্রমাণ হয়ে গেল অতিসম্প্রতি শুরু হওয়া বির্তকে।

গতকাল এই অভিনেত্রী পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন। দেখা গেছে তিনি একটি নীল শ্রাঘ লাগানো অতিরিক্ত ছোট টপ পড়েছিলেন। যার দ্বারা শারীরিক বেশিরভাগ অংশই দৃষ্টি আকর্ষণ করে বসে। সাথে মাথায় উঁচু বান এবং একটি গোলাপী ব্যাগ হাতে নিয়ে মুম্বাইয়ের রাস্তায় কফি খেতে বেরিয়ে পড়েন। তবে তাঁর উন্মুক্ত পোশাকে একদমই মুগ্ধ হননি নেটিজেনরা। রীতিমতো কটাক্ষ করে তাঁরা হাজারো প্রশ্নে জর্জরিত করেছেন পুনমকে, “ওই টপটাই বা পড়ার কি কোনো দরকার ছিল? ফ্যাশনের নামে যা ইচ্ছে করেন কেন?”

 

View this post on Instagram

 

A post shared by Koimoi.com (@koimoi)

কেউ কেউ তো আবার তাঁকে আমেরিকান অভিনেত্রী জেনিফার লোপেজের সাথেও তুলনা করে নিয়েছেন। যাই হোক, পুনম তার স্বামী স্যাম বোম্বের বিরুদ্ধে বধূ নির্যাতন ও যৌন নিপীড়নের মত অভিযোগ দায়ের করেছিলেন। এখন অবশ্য অভিনেত্রী তথা মডেল অবিবাহিতই আছেন। কিছুদিন আগেও আবার বির্তকের জন্য লাইমলাইটে ছিলেন তিনি। পর্নকাণ্ডে নাম জড়িয়ে যায় তাঁর। আদালতের সাহায্যে অবশ্য গ্রেফতার হতে হয়নি।

মডেলিং ইন্ডাস্ট্রিতে কিন্তু বেশ নাম রয়েছে পুনম পান্ডের। ২০১০ সালে গ্ল্যাড্র্যাগস ম্যানহান্ট এবং মেগা মডেল কনটেস্ট প্রতিযোগিতায় অংশ নেন। এরপর ২০১১ সালে ২৯টি ক্যালেন্ডারও শুট করেন তিনি। কিংফিশার ক্যালেন্ডার গার্ল হন ২০১২ সালে। ২০১৩ সালের ‘নেশা’ ছবি করে অবশ্য ভীষণ বিতর্কের মুখে পড়েন। থেমে থাকেননি হিন্দি, তেলুগু, কানাডা সব ক্ষেত্রেই ছোট হলেও নিজের একটি ছাপ রেখে দিয়েছেন।

whatsapp logo