Hoop PlusHoop VideoTollywood

Indrani Halder: স্বামী থাকার সত্ত্বেও পরকীয়ায় মত্ত ইন্দ্রাণী!

ইন্দ্রাণী হালদার (Indrani Halder)-এর জীবন খোলা পাতার মতো। জীবনের প্রতিটি মোড় নিয়ে অকপট পর্দার ‘শ্রীময়ী’। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে অভিনয়ের সময় বিভিন্ন সাক্ষাৎকারে নিজের পারিবারিক জীবন সম্পর্কে কথা বলেছেন ইন্দ্রাণী। শ্রীময়ীর সাথে তাঁর মিল-অমিল ধরা পড়েছে সাক্ষাৎকারগুলিতে। জি বাংলায় ‘অপুর সংসার’-এ এসেও একই রকম উচ্ছল ছিলেন ইন্দ্রাণী।

‘অপুর সংসার’ টক শোটির সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। শাশ্বতর বুদ্ধিদীপ্ত প্রশ্নবাণের মুখোমুখি হয়েছিলেন ইন্দ্রাণী। তিনি জানিয়েছেন, তাঁর একাধিক খারাপ স্বভাব রয়েছে যার মধ্যে একটি হল মোবাইল গেমের প্রতি মারাত্মক আসক্তি। শুটিং চলাকালীনও মোবাইলে গেম খেলেন তিনি। এছাড়া বিবাহিত হলেও বিভিন্ন সময় বিভিন্ন পুরুষের প্রেমে পড়ে যান ইন্দ্রাণী। তাঁর স্বামী ভাস্কর (Bhaskar) জানেন এই বিষয়ে। এছাড়াও তিনি যথেষ্ট রাগী বলে জানালেন ইন্দ্রাণী। ভাস্কর তাঁর রাগের সম্মুখীন নিশ্চয়ই হন।

তবে সবচেয়ে বেশি লাভা উদগীরণ হয় ইন্দ্রাণীর মেকআপ আর্টিস্টদের উপর। ইন্ডাস্ট্রির প্রায় প্রত্যেকেই জানেন যথেষ্ট রাগী স্বভাবের মানুষ ইন্দ্রাণী। পাশাপাশি মা হতে না পারার কষ্ট রয়েছে তাঁর জীবনে। কখন যে কাজের চাপে মা হওয়ার বয়স পেরিয়ে গিয়েছে তা বুঝতে পারেননি ইন্দ্রাণী।

স্টার জলসার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে আদর্শ স্ত্রীর চরিত্রে নজর কেড়েছিলেন ইন্দ্রাণী। সাম্প্রতিক বাংলা ফিল্ম ‘কুলের আচার’-এর মাধ্যমে বহুদিন পর বড় পর্দায় কামব্যাক ঘটেছে তাঁর। এই ফিল্মে মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রাণী।