whatsapp channel

ফের করোনায় প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেত্রী, শোকের ছায়া অভিনয় জগতে!

করোনার দ্বিতীয় জোয়ারে ফের তছনছ হতে চলেছে মানুষের স্বপ্ন, আশ্রয় ও জীবন। প্রায় প্রতিদিনই শিল্পী মহলের জন্য দুঃসংবাদ অপেক্ষা করে আছে। হয় কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন নয়তো জীবন বিপন্ন হচ্ছে।…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় জোয়ারে ফের তছনছ হতে চলেছে মানুষের স্বপ্ন, আশ্রয় ও জীবন। প্রায় প্রতিদিনই শিল্পী মহলের জন্য দুঃসংবাদ অপেক্ষা করে আছে। হয় কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন নয়তো জীবন বিপন্ন হচ্ছে। সারা দেশব্যাপী করোনার দ্বিতীয় জোয়ারে আতঙ্কিত গোটা দেশ, প্রতিবেশী দেশ এবং বহিরাগতরাও। এবার করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন বাংলাদেশের অভিনেত্রী সারাহ বেগম কবরী (Kabori Sarwar)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১।

চলতি বছরের ৫ এপ্রিল করোনা সংক্রমণের রিপোর্ট পজিটিভ আসে তাঁর। গত শুক্রবার মাঝ রাতে ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয় কবরীর। প্রচণ্ড কাশি ও জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। হাসপাতালে ভর্তির দুদিন পর থেকেই তার শারীরিক অবনতি দ্রুত হতে শুরু করে। গত ৮ই এপ্রিল তাকে আইসিইউ ভর্তি করানো হয় এবং এরপর টানা ১৩ দিন তার চিকিৎসা চলে। চিকিৎসার কোনো ত্রুটি রাখা হয়নি। কিন্তু এরপরেও চিকিৎসায় তিনি কোনরকম সাড়া দেননি।

লাইফ সাপোর্ট দেওয়া সত্ত্বেও বাঁচানো যায়নি তাকে। এরপর শুক্রবার গভীর রাতে তার মৃত্যু হয়। বাংলাদেশের সংবাদমাধ্যমে এই শোকের খবর দিয়েছেন তার ছেলে নিজে।

ভাবছেন কে এই কবরী? তিনি বাংলাদেশের অভিনেত্রী। এছাড়া ঋত্বিক ঘটকের ছবি ‘তিতাস একটি নদীর নাম’-এ মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও তিনি বিংশ শতাব্দীর ষাট ও সত্তরের দশকের বাংলাদেশের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্রের নায়িকা ছিলেন। তিনি ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতিবিদ হিসেবে নারায়ণগঞ্জ-৪ আসন থেকে জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং ২০১৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media